বলিউডবিনোদন

ফিনফিনে প্যান্টের ভিতর স্পষ্ট মালইকার অন্তর্বাস, ভিডিও তুমুল ভাইরাল নেট দুনিয়ায়

এই ভিডিওটি এখন ইনস্টাগ্রামে বেশ পপুলার

Advertisement
Advertisement

পোশাক বিভ্রাট এবং মালাইকা আরোরা দুটি যেন একেবারে একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমধ্যে থেকে বিভিন্ন পোশাক বিভ্রাটের শিকার হতে দেখা যায়। নারা নতুন ধরনের পোশাক ট্রাই করতে গিয়ে অনেক সময় হয়ে যায় সমস্যা। অনেক ক্ষেত্রেই তাকে বিতরকের শিকার হতে হয় এই সমস্ত পোশাকের জন্য। এবারেও তার অন্যথা হলো না। নতুন করে পোশাক বিভ্রাটের শিকার হলেন অভিনেত্রী মালাইকা অরোরা খান।

Advertisement
Advertisement

সম্প্রতি একটি নিয়ন সবুজ রঙের সি থ্রু ট্র্যাক প্যান্ট এবং ট্র্যাক শ্যুট পরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দী হলেন মালাইকা। মুম্বাইয়ের অত্যন্ত অভিজাত এলাকা পালি হিল অঞ্চলে তার সঙ্গে এই ঘটনাটি ঘটেছে। একটি পাপারাজ্জি একাউন্ট থেকে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছিল। এই ভিডিও নিয়ে এখন রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

এই ভিডিও এই সি থ্রু ট্র্যাক প্যান্ট এর ভিতর থেকে দেখা গিয়েছে তার অন্তর্বাস। এই অন্তর্বাস নিয়েই এখন মেতে উঠেছে নেট দুনিয়া। শুরু হয়েছে কটাক্ষ। সকলেই এখন তার এই পোশাক নিয়ে কটাক্ষ করতে শুরু করে দিয়েছে। এই ভিডিওতে তাকে বেশ সুন্দরী দেখাচ্ছে, কিন্তু তবুও যারা কটাক্ষ করার তাদের নজর সরাসরি তার শরীরের নিম্নাঙ্গের দিকেই বেশি। চলুন দেখে নেওয়া যাক মালাইকা অরোরার সেই ভিডিও।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button