বিনোদনটলিউড

Nushrat Jahan: ‘ঠোঁট নাকি বেলুন’, নুসরাতের ইনস্টারিল দেখেই ট্রোলিং শুরু নেটদুনিয়ায়

Advertisement
Advertisement

নুসরাত জাহান টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে অ-কারণে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। গতবছর থেকেই নিজের ব্যক্তিগত জীবনকে ঘিরে চর্চার আলোয় তিনি। বিবাহবিচ্ছেদ থেকে নতুন করে ঘর বাঁধা, মা হওয়া সবকিছু নিয়েই চর্চায় ছিলেন তিনি। থেকে থেকেই নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে বিভিন্ন কারণে কটাক্ষের শিকার হয়ে থাকেন নুসরাত জাহান। ট্রোলিং বিষয়টি তার কাছে নতুন কিছু নয়। সম্প্রতি আবারো নেটদুনিয়ায় নিজের বানানো একটি ইনস্টারিলের হাত ধরেই ট্রোল হলেন অভিনেত্রী।

Advertisement
Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে ভালোই অ্যাক্টিভ নুসরাত জাহান। তিনি নিজের অবসরে প্রায়ই নিজের একাধিক ছবি ও ইনস্টারিল ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি একটি ইংরেজি গানের সাথে ইনস্টা এফেক্টের সহযোগে একটি রিল ভাডিও বানাতে দেখা গেছে অভিনেত্রীকে। সেই ভিডিও নিজেই নিজের অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় কটাক্ষ হন তিনি। রইল সেই ভিডিও।

Advertisement

Advertisement
Advertisement

ভিডিওটি ভাইরাল হতেই একাধিক নেটিজেন একাধিক মন্তব্য ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর দিকে। কেউ ভিডিওতে অভিনেত্রীর ঠোঁট দেখে লিখেছেন, বাপ রে বাপ। আবার কেউ সোজাসুজিভাবে লিখেছেন, তার ঠোঁট দেখার পর থেকেই, তার দিকে আর তাকাতে ইচ্ছা করছে না। আবার কেউ তার ঠোঁটকে বেলুনের সাথে তুলনা করেছেন। এছাড়াও এমন ধরনের আরও একাধিক মন্তব্যের দেখা মিলবে এই ভিডিওর কমেন্টবক্সে। তবে এই সমস্ত ট্রোলিংয়ের কোনো প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী। কারণ এই সমস্ত বিষয় তার কাছে নতুন কিছু নয়, প্রায়ই এমন ধরনের ঘটনার মুখোমুখি হয়ে থাকেন অভিনেত্রী।

গতবছরের আগস্টেই পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন নুসরাত। নাম রেখেছেন ঈশান। ছেলের জন্মের পরেই তার পিতৃপরিচয় সামনে এসেছিল ঈশানের বার্থ সার্টিফিকেটের মাধ্যমে। সেখানেই ঈশানের বাবার নামের জায়গায় যশ দাশগুপ্তের নাম ছিল। পরবর্তীকালে মিডিয়ার সামনে অভিনেত্রী স্বীকার করে নেন, তার ছেলে ঈশানের বাবা যশ দাশগুপ্তই। তবে এখনো পর্যন্ত নিজের ছেলের মুখ মিডিয়ায় প্রকাশ করেননি এই তারকা দম্পতি। তবে সেই নিয়েও কম কথা হয়নি মিডিয়াতে। তবে এখনই নিজের ছেলেকে মিডিয়ার আলোতে আনতে রাজি নন তারা।

কয়েকদিন আগেই দাদাগিরির মঞ্চে দেখা মিলেছিল এই তারকা দম্পতির। একসাথে খেলে ট্রফি জিতে বাড়ি ফিরেছিলেন এদিন। সেই ছবিগুলিও নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছিলেন নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। বর্তমানে সেই সমস্ত ছবিগুলি এই তারকা দম্পতির অনুরাগীদের মাঝে ভাইরাল, তা বলাই বাহুল্য।

Advertisement

Related Articles

Back to top button