টলিউডবিনোদন

Dev-Rukmini: রান্নাঘরে এসে দীর্ঘদিনের প্রেমিকার জন্য পাত্র খুঁজছেন দেব

Advertisement
Advertisement

এই মুহূর্তে মিডিয়াতে দেব ও রুক্মিণী মৈত্র রীতিমতো চর্চায় রয়েছেন। তাদের প্রায়ই একসাথে দেখা যাচ্ছে। খুব শীঘ্রই তাদের অভিনীত রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’ মুক্তি পেতে চলেছে। সেই ছবির প্রচারের কাজেই এই মুহুর্তে ব্যস্ত এই তারকা জুটি। খুব সম্প্রতি রান্নাঘর ও দাদাগিরির মঞ্চে উপস্থিত থাকতে চাইছেন তারা। তবে সম্প্রতি জি বাংলার ‘রান্নাঘর’এ এসে নিজের দীর্ঘদিনের সহবাস সঙ্গিনী ও প্রেমিকা রুক্মিণী মৈত্রর জন্য পাত্র খুঁজবেন দেব। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই প্রোমোই।

Advertisement
Advertisement

টেলিভিশনের পর্দায় রান্নাঘরের একটি প্রোমো ভাইরাল হয়েছে, যেখানে রান্নাঘরে উপস্থিত থাকতে দেখা যাবে দেব ও রুক্মিণী মৈত্রকে। এখানে এসে এদিন মটন কিশমিশ মিঠা কাবাব বানাতে দেখা যাবে অভিনেত্রীকে। খাবারটি যে দারুন খেতে হয়েছিল, তা নিজেই স্বীকার করেছেন দেব। এদিন এই তারকা জুটি যে নিজেদের ছবির প্রচারের জন্যই উপস্থিত থাকবেন, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই।

Advertisement

Advertisement
Advertisement

রান্নাঘরের সঞ্চালিকা সুদিপা চ্যাটার্জীর সাথেও চুটিয়ে আড্ডা দেবেন তারা। তবে হঠাৎ করে রান্নাঘরে এসে নিজের দীর্ঘদিনের প্রেমিকার জন্য কেন পাত্র খুঁজছেন অভিনেতা? আসলে পুরোটাই মজার ছলে ঘটাতে দেখা যাবে অভিনেতাকে। তাকে বলতে শোনা যাবে, রান্না জানে, দেখতেও সুন্দর, আবার লম্বাও। এমন পাত্রী যদি কেউ খুঁজে থাকেন তারা যোগাযোগ করতে পারেন। অভিনেতা যে পুরোটাই মজার ছলে ঘটিয়েছিলেন, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি এই প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেও। উল্লেখ্য, সম্প্রতি এই সপ্তাহতেই ‘কিশমিশ’এর টিমকে নিয়ে দাদাগিরির মঞ্চে উপস্থিত থাকতে দেখা যাবে দেব-রুক্মিণীকে।

Advertisement

Related Articles

Back to top button