বলিউডবিনোদন

কে এল রাহুলের সঙ্গে ডিসেম্বরই বিয়ের পিঁড়িতে সুনীল কন্যা আথিয়া শেট্টি?

Advertisement
Advertisement

ক্রিকেটের সাথে বলিউড ইন্ডাস্ট্রির অনেক পুরনো সম্পর্ক। একাধিকবার একাধিক ক্রিকেটার নিজের জীবনসঙ্গী বেছে নিয়েছেন তারকা জগৎ থেকেই। এটাও বলা যায়, বলিউডের তারকারা নিজেদের জীবনসঙ্গী বেছে নিয়েছেন ক্রিকেট জগৎ থেকে। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ সংস্থার সূত্রের খবর, খুব শীঘ্রই আন্তর্জাতিক ভারতীয় দলের ক্রিকেটার কে এল রাহুলের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড ইন্ডাস্ট্রির সুনীল কন্যা আথিয়া শেট্টি।

Advertisement
Advertisement

এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেট দলের সহ-অধিনায়ক কে এল রাহুল। ম্যাঙ্গালুরুর ছেলে তিনি। কে এল রাহুলকে জামাই হিসেবে পছন্দ সুনীল শেট্টি ও মানা শেট্টিরও। উল্লেখ্য, সুনীল শেট্টি নিজেও ম্যাঙ্গালুরুর টুলু পরিবারের ছেলে। নিজেদের সম্পর্ক নিয়ে কে এল রাহুল ও আথিয়া শেট্টি দুজনেই খোলামেলা। একাধিকবার তারা একসাথে ধরা দিয়েছেন প্রকাশ্যে। সোশ্যাল মিডিয়াতেও একে অপরের প্রতি ভালোবাসা জাহির করতে দেখা গিয়েছে তাদের। একাধিকবার একাধিক জায়গায় পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছেন তারা।

Advertisement

Advertisement
Advertisement

জানা গেছে, সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২’এর ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন এই জুটি। গতবছরই আথিয়া শেট্টির প্রতি নিজের ভালবাসার কথা প্রকাশ্যে জাহির করেছেন কে এল রাহুল। এমনকি সুনীল কন্যার জন্মদিনে তার সাথে রোমান্টিক ছবি পোস্ট করে তার প্রতি নিজের ভালবাসার কথা সোশ্যাল মিডিয়ার পাতাতেই লিখেছিলেন তিনি। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই আবারো শোরগোল পড়েছে। উল্লেখ্য, বিসিসিআইয়ের কাছেও আথিয়াকে নিজের জীবনসঙ্গী হিসেবে উল্লেখ করেছিলেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়াতেও একে অপরের প্রতি কমেন্টে ভালোবাসা থেকে থেকেই জাহির করেন তারা।

জানা যাচ্ছে, তারা দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন। তবে গতবছরই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন তারা। তবে এখনই তাদের বিয়ে নিয়ে মিডিয়ার সামনে কথা বলতে নারাজ সুনীল শেট্টি। শোনা যাচ্ছে, ভিতর ভিতর দুই পরিবারের তরফ থেকেই বিয়ের তোরজোর ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কয়েকদিন আগেই রণবীর-আলিয়া গাঁটছড়া বাঁধলেন। সেই রেশ কাটতে না কাটতেই এবার কে এল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ের খবর সামনে এলো। উল্লেখ্য, শেষ ‘মুতিচুর-চাকনাচুর’ ছবিতে নওয়াজুদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা মিলেছিল তার। তবে তারপর থেকে দীর্ঘদিন বড়পর্দায় আর দেখা যায়নি তাকে। আপাতত, কে এল রাহুলের সাথে তার বিয়ে নিয়ে চর্চায় অভিনেত্রী।

Advertisement

Related Articles

Back to top button