নিউজরাজ্য

আগামী ২-৩ ঘণ্টায় রাজ্যের এই জেলাগুলিতে ঝড়-বৃষ্টির পূর্বাভাস

পশ্চিম মেদিনীপুর জেলায় সর্বাধিক বৃষ্টির সম্ভাবনা আছে

Advertisement
Advertisement

প্রচন্ড গরমের মধ্যেও এবারে আবারো স্বস্তির খবর নিয়ে এলো আলিপুর আবহাওয়া দপ্তর। সম্প্রতি আসা খবর থেকে জন্য যাচ্ছে, ঝাড়গ্রাম এবং পশ্চিম মেদিনীপুর জেলায় আগামী ২ থেকে ৩ ঘন্টার মধ্যেই আসছে ঝড় ও বৃষ্টি। বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভাবনা আছে এই দুটি জেলায়। এছাড়াও ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিতে ঝড় বওয়ার সম্ভাবনা আছে। এছাড়াও দক্ষিণবঙ্গেও আরো ৫টি জেলায় তাপপ্রবাহের সম্ভাবনা রয়েছে। বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম এবং পশ্চিম বর্ধমান এই ৫ জেলায় তাপপ্রবাহের সম্ভাবনা আছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

Advertisement
Advertisement

অন্যদিকে, গতকাল শুক্রবার বাকুড়ায় সর্বাধিক তাপমাত্রা ছিল ৪৩.৭ ডিগ্রী সেলসিয়াস। বর্ধমানের পানাগর এর সর্বাধিক তাপমাত্রা ছিল ৪৩.১ ডিগ্রী সেলসিয়াস। অন্যদিকে পশ্চিম বর্ধমানের আসানসোলে সর্বাধিক তাপমাত্রা ছিল ৪২.৬ ডিগ্রী সেলসিয়াস। এছাড়াও দক্ষিণবঙ্গের বেশ কিছু জায়গায় আগামী ৪৮ ঘন্টার মধ্যেই আবারো ঝড় বৃষ্টির সম্ভাবনা। নদিয়া, মুর্শিদাবাদ, বীরভূম এবং পূর্ব মেদিনীপুরে বৃষ্টির সম্ভাবনা বেশি।

Advertisement

কলকাতা সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বজ্রবিদ্যুৎসহ ঝড় বৃষ্টির সম্ভাবনা। আগামী ৪৮ ঘণ্টায় বৃষ্টির সম্ভাবনা আছে। আবার দক্ষিণবঙ্গের একাধিক জেলাতেও বৃষ্টির সম্ভাবনা আছে। দক্ষিণবঙ্গের একাধিক জেলায় জলীয় বাষ্প ঢুকছে। আদ্রতা জনিত অস্বস্তির সম্মুখীন হতে হচ্ছে মানুষকে। আগামী ২৪ ঘণ্টায় উত্তরবঙ্গের বিভিন্ন জেজাতেও বৃষ্টির সম্ভাবনা আছে।

Advertisement
Advertisement

রবিবার এবং সোমবার বৃষ্টির সম্ভাবনা আছে। মঙ্গলবার আবারো বৃষ্টির সম্ভাবনা আছে। উত্তরবঙ্গের একাধিক জেলাতেও বৃষ্টির সম্ভাবনা আছে আগামী ২৪ ঘণ্টায়। তবে মঙ্গলবার আরো বৃষ্টি বাড়বে এইসব জেলায়।

Advertisement

Related Articles

Back to top button