ভাইরাল & ভিডিও

VIRAL: ‘পুষ্পা’ স্টাইলে লুঙ্গি ড্যান্স করছেন ‘লেডি আল্লু অর্জুন’, তুমুল ভিডিও ভাইরাল

পুষ্পা ছবির গান এবং নাচ কপি করে লক্ষাধিক মানুষ এতে রিল ভিডিও বানিয়েছেন

Advertisement
Advertisement

দক্ষিণী তারকা আল্লু অর্জুনের, পুষ্পা দ্য রাইজিং স্টার সিনেমার ক্রেজ সর্বজনবিদিত। ডিসেম্বর মাসের শেষের দিকে বক্সঅফিসে রিলিজ করলেও এখনও অব্দি এই সিনেমার জনপ্রিয়তাতে এক ফোঁটাও আঁচ পড়েনি। মুক্তির এতদিন পরেও দর্শকদের ফেভারিট সিনেমার বিভিন্ন গান এবং ডায়লগগুলি। তাই তো সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো রিল ভিডিও দেখতে গেলেই ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে পুষ্পার বিভিন্ন গান। এছাড়াও আল্লু অর্জুন এবং রশমিকা মন্দন্নার বিভিন্ন লুক কপি করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন একাধিক মানুষ।

Advertisement
Advertisement

বলাবাহুল্য, এখনকার দিনে সোশ্যাল মিডিয়াতে টপ ট্রেন্ডিং পুষ্পা সিনেমার বিভিন্ন গান এবং কিছু কিছু ডায়লগ। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এই সব খুললেই চোখের সামনে ভেসে আসছে পুষ্পার বিভিন্ন ভিডিও। ছবির গান এবং নাচ কপি করে লক্ষাধিক মানুষ এতে রিল ভিডিও বানিয়েছেন। আর তার মধ্যে বেশিরভাগ ভিডিও সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়েছে। ভিডিও পোস্ট করার সাথে সাথেই নেটিজেনরা তাতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। যাই হোক, আজকের এই প্রতিবেদন এমনই এক ভাইরাল ভিডিও নিয়ে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে অতি সম্প্রতি একটি ভিডিও ব্যাপক হচ্ছে, যেখানে দেখা গিয়েছে এক যুবতী পুষ্পা সিনেমার সামি সামি গানে আল্লু অর্জুনের স্টেপ হুবহু নকল করে লুঙ্গি ড্যান্স করছে। তাঁর পরনে রয়েছে একটি লাল শাড়ি। সিনেমার গানের নাচের সাথে অদ্ভুত মেলবন্ধন দেখিয়ে নাচ করে সকলের মন জয় করে নিয়েছে ওই যুবতী। এছাড়া পরমুহূর্তেই সে আবার রশমিকার লুকে তুমুল নাচ করে। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে সুপারহিট। নেটিজেনরা রীতিমত এই ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে।

Advertisement
Advertisement

ভিডিওটি পোস্ট করেছেন এক জনপ্রিয় রিল অভিনেত্রী সাইরা জাট। সে মাঝে মাঝেই বিভিন্ন জনপ্রিয় গানের স্টেপ কপি করে নাচ করে সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করে। অন্যবারের মতো এবারেও ওই যুবতীর ভিডিও মন জয় করে নিয়েছে নেটজনতার। ভিডিওটি ইতিমধ্যেই অগুনতি মানুষ দেখেছেন এবং ১.৬০ লাখের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে লিখেছেন যে অসম্ভব সুন্দর নাচ করেছে ওই যুবতী কেউ কেউ আবার রসিকতা করে লিখেছেন, “লেডি আল্লু অর্জুন”।

Advertisement

Related Articles

Back to top button