বিনোদনবলিউড

মুক্তির আগেই ২০ কোটি আয়, ‘RRR’এর রেকর্ড ভাঙল ‘KGF2’

Advertisement
Advertisement

গতমাসের শেষের দিকেই মুক্তি পেয়েছে এস এস রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’। এই ছবি মুক্তির আগে থেকেই রেকর্ড ভাঙতে শুরু করেছিল বক্সঅফিসে। এই ছবির হাত ধরেই রাজামৌলি নিজের পরিচালিত আরো এক ছবি ‘বাহুবলি ২’এর রেকর্ড ভেঙে দিয়েছে। এবার মুক্তির আগেই ‘আর আর আর’এর রেকর্ড ভাঙলো প্রশান্ত নীল পরিচালিত ও যশ অভিনীত ‘কেজিএফ ২’। মুক্তির আগেই বক্সঅফিসে ২০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

Advertisement
Advertisement

‘আর আর আর’এর মতই এই ছবিরও অনলাইনে অ্যাডভান্স টিকিট বুকিংয়ের ব্যবস্থা করা হয়েছে। ঝড়ের গতিতে বিক্রি হচ্ছে টিকিট। ‘কেজিএফ চ্যাপটার ১’ মুক্তি পাওয়ার পর থেকেই দক্ষিণী অভিনেতা যশের জনপ্রিয়তা চলে গিয়েছে শিখরে। দর্শকমহলে তার একটা আলাদা ভক্তমহল তৈরি হয়েছে, যার জন্য এই ছবির ক্রেজ এতো। দীর্ঘদিন ধরেই কেজিএফের সিক্যুয়ালের জন্য অপেক্ষায় ছিলেন অনেকেই। অবশেষে সেইসময় আগত। আর একদিন পরেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে প্রশান্ত নীল পরিচালিত এই ছবি। ‘আর আর আর’এর রেশ কাটতে না কাটতেই ‘কেজিএফ ২’ নিয়ে হাজির দক্ষিণী অভিনেতা যশ। রাম চরণ ও জুনিয়র এনটিআরকে টেক্কা দিতে হাজির যশ।

Advertisement

এই ছবি পাঁচটি ভাষায় বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। অনলাইনে অ্যাডভান্স টিকিট বুকিংয়ের ক্ষেত্রে হিন্দিতে এই ছবি ইতিমধ্যেই আয় করেছে ১১.৪০ কোটি টাকা, যা ‘আর আর আর’এর ডবলেরও বেশি। হিন্দিতে ‘আর আর আর’ মুক্তির আগে অনলাইন টিকিট বুকিংয়ের দিক দিয়ে আয় করেছিল ৫ কোটি টাকা। অ্যাডভান্স টিকেট বুকিংয়ে কন্নড়ে ‘কেজিএফ ২’এর আয় ৪.৯০ কোটি টাকা, মালায়লমে ১.৯০ কোটি টাকা, তামিলে ২ কোটি টাকা ও তেলুগুতে ৫ লক্ষ টাকা। ছবি মুক্তি পেতে বাকি এখনো একদিন। আর এই একদিনে আয় যে আরও বাড়বে, তা বলাই বাহুল্য।

Advertisement
Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি এখন প্রায়ই টেক্কা দিচ্ছে বলিউডের পাশাপাশি হলিউডকেও, যা রীতিমত চিন্তার ভাঁজ ফেলেছে বহু পরিচালকদের কপালে। অনেকেই এখন ঝুঁকছেন দক্ষিণী তারকাদের দিকে। বলিউডের একাধিক তারকাকে এখন প্রায়ই দেখা যাচ্ছে দক্ষিণী ছবিতে। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রি এখন যে সব দিক দিয়েই বলিউডের থেকে এগিয়ে রয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

Related Articles

Back to top button