বলিউডবিনোদন

সুরভি চন্দনার কোমরে হাত রাখতে হল হর্ষ লিম্বাচিয়া, তিরস্কার করলেন ‘মিঠুন’, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি কালার্স টিভি নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছে

Advertisement
Advertisement

কালার্স টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো হুনরবাজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে সকলের আকর্ষণ পেতে শুরু করে দিয়েছে। বহু মানুষ এইসব বর্তমানে দেখছেন এবং অনেকেই এই শো দেখে অত্যন্ত মুগ্ধ। এই রিয়েলিটি শো ভারতের সবথেকে বড় বড় ট্যালেন্টেড মানুষদের খোঁজ নিয়ে আসে। এই টিভি শো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই রিয়েলিটি শো এর জন্য কালার্স টেলিভিশনের টিআরপি একেবারে আকাশ ছোঁয়া। এই রিয়্যালিটি শো-এ সঞ্চালকের ভূমিকায় রয়েছেন জনপ্রিয় তারকা হর্ষ লিম্বাচিয়া। জানিয়ে রাখি, হর্ষ এবং ভারতি কিছুদিন আগেই বাবা মা হয়েছেন এবং এই মুহূর্তে তারা দুজনে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চার মধ্যে আছেন।

Advertisement
Advertisement

হর্ষ লিম্বাচিয়া এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে একজন তারকা হয়ে উঠেছেন। তার অসাধারণ স্টেজ পারফরম্যান্স, তার সঞ্চালনা সবকিছুর জন্যই তিনি অত্যন্ত জনপ্রিয় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে। তবে ভারতী এখনো নিজের সন্তানের দেখভালের জন্য নিজের কর্ম জীবন থেকে কিছুটা দূরে রয়েছেন। তাই ভারতীর জায়গা পূরণ করতে এই শোয়ে সহ সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সুরভী চন্দনা। কিন্তু এই রিয়েলিটি শো এর একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে, যেখানে আমরা দেখতে পাচ্ছি মহাগুরু মিঠুন চক্রবর্তী এই শো এর সঞ্চালক হর্ষ লিম্বাচিয়ার উপর অত্যন্ত রেগে গিয়েছেন এবং তার একমাত্র কারণ হল সুরভী।

Advertisement

আসলে, কালার্স টেলিভিশন নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছে যেখানে আমরা দেখতে পাচ্ছি মিঠুন চক্রবর্তী হর্ষ লিম্বাচিয়ার উপর অত্যন্ত রেগে গিয়েছেন। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, হর্ষ এই রিয়েলিটি শোয়ের নতুন সঞ্চালক সুরভির কোমরে হাত দিয়ে বিচারকদের সঙ্গে তাকে পরিচয় করানোর জন্য নিয়ে আসছেন। হর্ষের এই কাজ একেবারেই পছন্দ হয়নি মিঠুন চক্রবর্তীর। তিনি সরাসরি হর্ষ এর উপরে চিৎকার করে জানিয়ে দিলেন যেন তিনি এরকম না আর না করেন। তারপরে দেখা গেল সুরভী মিঠুন চক্রবর্তীর কথায় সায় দিলেন।

Advertisement
Advertisement

এরপর দুজনে আবার করণ জোহরের সঙ্গে দেখা করতে গেলেন। সেখানে করণ জোহর বললেন, এমনভাবে সহ সঞ্চালককে সকলের সাথে পরিচয় করানোর জন্য নিয়ে আসা হচ্ছে যেন বাড়ির বউকে সকলের সাথে পরিচয় করানো হচ্ছে। করণ জোহরের এই কথার সাথেও সুরভী সহমত পোষণ করেন। অপ্রস্তুত হয়ে পড়ে তিনি হঠাৎ করেই বলেন, তিনি আসলে জানেন না হর্ষ তার সঙ্গে এরকম কেন করছেন। চলুন দেখে নেওয়া যাক এই মজার ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button