বাংলা সিরিয়ালবিনোদন

TRP List: আবারও শীর্ষে মিঠাই, গাঁটছড়াকে সরিয়ে প্রথম স্থান ফিরে পেল মিঠাই রানী

Advertisement
Advertisement

বাড়ির মা ঠাকুমাদের প্রতিদিনের সঙ্গী টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা মেগা সিরিয়ালগুলি। বিকেল হতে না হতেই টিভির রিমোট চলে আসে বাড়ির মেয়েদের হাতে। তাদের পছন্দই ঠিক করে দেয় কোন ধারাবাহিক টিআরপির দৌড়ে কত নম্বরে থাকবে! গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনো ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছে স্টার জলসার ‘গাঁটছড়া’। বিগত কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকভাবে টিআরপির তালিকায় এক নম্বর স্থান দখল করে রয়েছে ঋদ্ধি ও খড়ি জুটি। তবে চলতি সপ্তাহে আবারো নিজের স্থান ফিরে পেল সকলের প্রিয় মিঠাই রানী।

Advertisement
Advertisement

ঋদ্ধি ও খড়িকে আবারো টেক্কা দিল জি বাংলার মিঠাই ও সিদ্ধার্থ জুটি। টিআরপি তালিকায় স্টার জলসার ধারাবাহিকগুলোর রেটিং ভালো হলেও চলতি সপ্তাহে জি বাংলাও পিছিয়ে নেই। বেশ কয়েকসপ্তাহ ক্রমাগত চেষ্টার পর আবারো নিজের জায়গায় মিঠাই রানী। খুশি ধারাবাহিক ভক্তরাও। তবে প্রথম স্থান ফিরে পেতে ‘গাঁটছড়া’ যে আবারো মরিয়া হয়ে উঠবে, তা আর বলার অপেক্ষা রাখে না। স্টার জলসার ‘আলতা ফড়িং’এর রেটিং রয়েছে প্রায় আগের মতই। এই সপ্তাহতেও তৃতীয় স্থানেই রয়েছে এই ধারাবাহিক। একইসাথে তৃতীয় স্থান দখল করে রয়েছে স্টার জলসারই ‘অনুরাগের ছোঁয়া’ রইল এই সপ্তাহের টিআরপি তালিকা।

Advertisement

দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌড় কতদূর-

Advertisement
Advertisement

১) মিঠাই- ৯.৮
২) গাঁটছড়া- ৮.৯
৩) আলতা ফড়িং- ৮.৫, অনুরাগের ছোঁয়া- ৮.৫
৪) উমা- ৮.০
৫) গৌরী এলো- ৭.৭
৬) পিলু- ৭.৩, ধুলোকণা- ৭.৩
৭) লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.২
৮) মন ফাগুন- ৬.৯
৯) আয় তবে সহচরী- ৬.৮
১০) সর্বজয়া- ৬.০

উল্লেখ্য, আগের সপ্তাহের তুলনায় জি বাংলা ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এর রেটিং কমেছে অনেকটাই। আগের সপ্তাহে পঞ্চম স্থানে ছিল এই ধারাবাহিক। তবে এক থেকে দশের মধ্যে উঠে এসেছে ‘সর্বজয়া’। অন্যদিকে জি বাংলার নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’র রেটিং বেড়েছে অনেকটাই। পঞ্চম স্থানে রয়েছে এই ধারাবাহিক। তবে চলতি সপ্তাহে ‘মিঠাই’ তার প্রথমস্থান ফিরে পাওয়ায় খুশি ধারাবাহিকের ভক্তরাও।

Advertisement

Related Articles

Back to top button