টলিউডবিনোদন

‘গাঁটছড়া’র বনি নজর টেনেছে সকলের, অভিনেত্রীর আসল চেহারা চোখ ফেরাতে পারবেন না

Advertisement
Advertisement

স্টার জলসার ‘গাঁটছড়া’ এই মুহূর্তে টেলিভিশনের এক নম্বর ধারাবাহিক। শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মন জিতে নিয়েছে এই ধারাবাহিক। ভট্টাচার্য্য বাড়ির তিন মেয়ে ও সিংহ রায় বাড়ির তিন ছেলের ঘটনাচক্রে একে অপরের জীবনের সাথে জড়িয়ে পড়ার গল্প নিয়েই ‘গাঁটছড়া’। যেখানে পরিবার, ভালোবাসা, মান-অভিমান, ষড়যন্ত্র আছে সবই। ধারাবাহিকে ভট্টাচার্য্য পরিবারের ছোট মেয়ে বনি অর্থাৎ অভিনেত্রী অনুষ্কা গোস্বামী ইতিমধ্যেই নজর কেড়েছেন দর্শকদের।

Advertisement
Advertisement

Advertisement

স্টার জলসার ‘গাঁটছড়া’ অনুষ্কা গোস্বামীর অভিনয় জীবনের টার্নিং পয়েন্ট। তবে তিনি ইন্ডাস্ট্রিতে নতুন নন। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে অভিনয় করার আগে আকাশ ৮’এর ‘দীপাবলির সাতকাহন’এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। উল্লেখ্য, স্টার জলসার সাথে এটাই তার প্রথম কাজ। ক্যামেরার সামনে অভিনেত্রীকে ‘টমবয়’এর চরিত্রে দেখা গেলেও বাস্তবে অভিনেত্রী যথেষ্ট সুন্দরী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়াতে তার ভক্তসংখ্যাও নেহাত কম নয়। বাস্তবে তাকে দেখলে চোখ ফেরানো দায়। মাত্র ২১ বছর বয়সেই তিনি অনেকটা সাফল্য অর্জন করে ফেলেছেন।

Advertisement
Advertisement

অভিনেত্রী অনুষ্কা গোস্বামী রাজপুর পদ্মমণি গার্লস হাই স্কুল থেকে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পাশ করেছেন। এরপর তিনি রবীন্দ্রভারতী ইউনিভার্সিটি থেকে স্নাতক হন। ড্রামা অ্যান্ড আর্টস নিয়ে পড়াশোনা করেছেন তিনি। সেখান থেকেই অভিনয় জগতের সাথে আলাপ অভিনেত্রীর। বর্তমানে অনুষ্কা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। ইতিমধ্যেই টেলিভিশন জগতের একাধিক নামিদামি তারকাদের সাথে স্ক্রিন শেয়ার করে ফেলেছেন তিনি। ধারাবাহিকে রিয়াজের বিপরীতে দেখা যাচ্ছে তাকে। সোলাঙ্কি, গৌরব, অনিন্দ্য, শ্রীমাকে রীতিমতো টেক্কা দিচ্ছেন অনুষ্কা, তা বলাই বাহুল্য।

Advertisement

Related Articles

Back to top button