বলিউডবিনোদন

হুনারবাজের স্টেজে উঠে পরিণীতিকে বিয়ের প্রস্তাব দিলেন এক ব্যক্তি, শুনে রেগে লাল মিঠুন চক্রবর্ত

আসলে এপিসোডটি ছিল বিচারক পরিনীতি চোপড়ার স্বয়ম্বর সভার

Advertisement
Advertisement

আজকালকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি ভারতীয় দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছে বিভিন্ন রিয়েলিটি শো। জনপ্রিয় টিভি চ্যানেল কালার্স এর “হুনারবাজ-দেশ কি শান” রিয়েলিটি শোয়ের এপিসোডগুলি এখন গোটা দেশজুড়ে ব্যাপক জনপ্রিয়। এই শোতে ১৪ জন প্রতিযোগীর মন মাতানো পারফরম্যান্স রীতিমতো অবাক করে দিচ্ছে সকলে। এই রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী, করণ জোহর এবং পরিনীতি চোপড়াকে। অন্যদিকে ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া এই শো হোস্ট করছেন।

Advertisement
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে “হুনারবাজ-দেশ কি শান” রিয়েলিটি শোয়ের একটি বিশেষ পর্বের কিছু ক্লিপ। বলা যেতে পারে, বিনোদনের দুনিয়ার শিরোনামে রয়েছে ওই ভাইরাল ভিডিও। আসলে এপিসোডটি ছিল বিচারক পরিনীতি চোপড়ার স্বয়ম্বর সভা। আসলে সেই এপিসোডের প্রোমো ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা গেছে, লাল শার্ট এবং জিন্স পরে এক ব্যক্তি হঠাৎ করেই হাতে মালা নিয়ে হুনারবাজ স্টেজে ছুটে এসে পরিণীতি চোপড়াকে বিয়ে করার প্রস্তাব দেন। এই ভিডিও দেখে রীতিমতো হাসতে হাসতে লুটিয়ে পড়েন দর্শকরা।

Advertisement

প্রোমো ভিডিওতে দেখা গেছে যখন ঐ ব্যক্তিটি মঞ্চে চলে আসে তখন ব্যাকগ্রাউন্ডে বাজছিল সালমান খানের গান “মুজছে সাদি কারোগি”। এমনকি ওই ব্যক্তি মালা ছেড়ে দিয়ে ওই গানের তালে নাচো শুরু করেন। তবে এখানেই শেষ হয়নি। শেষ পর্যন্ত মঞ্চে হাঁটু গেড়ে বসে পরিনীতি চোপড়াকে আই লাভ ইউ বলে প্রপোজ করেন। পাঞ্চ লাইন হিসেবে তিনি বলেন, “টুইংকেল টুইংকেল লিটিল স্টার, মুঝে চাহিয়ে পরিজি কী প্যায়ার”।

Advertisement
Advertisement

কিন্তু এতক্ষণ সব বসে দেখছিলেন মিঠুন চক্রবর্তী। হঠাৎ করে রেগে গিয়ে তিনি বলে ওঠেন, “চুপ কর কাকা, না হলে এক চর মেরে মুখ ভেঙে দেব”। তবে এমন হুমকি শুনেও দমবার পাত্র ছিল না ঐ ব্যক্তি। সে তারপরও পরিণীতি চোপড়াকে আই লাভ ইউ বলেন। তবে ব্যাপারটা এত সিরিয়াসলি নেওয়ার নয়। পুরোটাই চলছিল রসিকতা করে। এই প্রোমো ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Related Articles

Back to top button