জ্যোতিষ

আপনার হাতেও যদি শনি রেখা থাকে, তাহলে আপনি খুব ভাগ্যবান

Advertisement
Advertisement

হস্তরেখা পড়তে পরও একটি অত্যন্ত বিশেষ বিদ্যা।হস্তরেখাবিদ্যা জানা একজন অন্য ব্যক্তির হাত দেখে ভবিষ্যত্ বর্তমান ও অতীতের বিষয়ে বলে দিতে পারে। জ্যোতিষশাস্ত্রের এই পদ্ধতিটি শেখা সহজ। আমাদের শুধু হাতের তালুতে গঠিত রেখা এবং উঁচু পাহাড় সম্পর্কে জানতে হবে। হাতে অনেক ধরণের রেখা রয়েছে যা একজন ব্যক্তির জীবন সম্পর্কে অনেক কিছু বলে। হস্তরেখার মতে, হাতের রেখা থেকে আপনি যে কারও ভবিষ্যত জানতে পারবেন। হস্তশিল্পে, শনি পর্বত এবং শনি রেখাকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হয়েছে। যদিও শনি রেখা সব মানুষের হাতে থাকে না, কিন্তু যাদের হাতে থাকে, তাদের ভাগ্য উজ্জ্বল হয়। এটি ব্যক্তির আর্থিক অবস্থা, পরিচয়, সাফল্য ইত্যাদি প্রভাবিত করে। শনি রেখাকে ভাগ্যরেখাও বলা হয়। এই রেখাটি সাধারণত হাতের কব্জি থেকে শুরু হয় এবং মধ্যমা আঙুলের নীচের স্থানে অর্থাৎ শনি পর্বতে পৌঁছায়। চলুন জেনে নেই শনি রেখা সম্পর্কে বিস্তারিত:

Advertisement
Advertisement

শনি রেখা, যেমন অর্থ রেখা, বিবাহ রেখা, জীবন রেখা এবং হৃদয় রেখা ইত্যাদি আছে। হস্তরেখার মতে, যে ব্যক্তি ভাগিশালী হয়, তার হাতে এমন রেখা থাকে যা হাতের মধ্যভাগ থেকে শুরু হয়ে শনি পর্বতে যায়। শনি পর্বত তালুর মধ্যমা আঙুলের নিচে অবস্থিত।

Advertisement

শনি রেখা আপনাকে অল্প বয়সেই ধনী করে তোলে যাদের হাতে শনি রেখা কব্জির উপরিভাগ থেকে শুরু হয়ে শনি পর্বতে যায়, তারা খুব ভাগ্যবান, তারা অল্প বয়সেই ভালো ব্যাঙ্ক ব্যালেন্স রাখেন। তারা অল্প বয়সে প্রচুর অর্থ উপার্জন করে এবং তাদের কঠোর পরিশ্রমের ভিত্তিতে নাম-পরিচয় তৈরি করে।

Advertisement
Advertisement

কাটা ছিঁড়ে হলেও এই রেখা লাভ দায়ক। যদি কোনও ব্যক্তির শনি রেখা জীবনরেখা ছেড়ে বা কাটা ও শনি পর্বতে চলে যায়,তবুও খুব শুভ। এই ধরনের লোকেরা সহজেই সবকিছুতে সফল হয়। শুধু শনি রেখা একবারে ছেঁড়া যাওয়া উচিত নয়, তা না হলে পূর্ণ ফল দেয় না।

এই ধরনের লোকেরা প্রচুর অর্থ উপার্জন করে। এবং যাদের হাতে একটি রেখা গুরু পর্বত থেকে শনি পর্বতে যায়, তারা প্রচুর অর্থ উপার্জন করেন। তারা আরামদায়ক জীবন যাপন করতে পছন্দ করে, তারা শুধুমাত্র অর্থকে গুরুত্ব দেয়। কিন্তু সব শেষে ভাগ্য লোকে নিজের কর্মের দ্বারা তৈরি করেন। তাই কর্ম ছাড়া কোনো ফলের আশা করা অনুচিত।

Advertisement

Related Articles

Back to top button