ভাইরাল & ভিডিও

VIRAL: ‘কাঁচা বাদাম’ গানের তালে নাচ করছেন একদল পুলিশকর্মী, চোখ আটকে গেল একজনের দিকে

ইতিমধ্যেই ভিডিওটি ৩৫ হাজারের বেশি মানুষ দেখেছেন

Advertisement
Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকালকার দিনে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। উদাহরণ হিসেবে বলা যায়, বাদাম কাকুর কথা। বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। তিনি বাদাম বিক্রি করতে করতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার স্টার একজন। তাঁর কাঁচা বাদাম গান দেশের সীমানা পেরিয়ে বিদেশেও বিশাল জনপ্রিয়। সিংহভাগ মানুষ এই গানের তালে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। এককথায়, ফেসবুক বা ইনস্টাগ্রাম খুললেই চোখের সামনে আসছে কাঁচা বাদাম গানে নাচের ভিডিও।

Advertisement

সম্প্রতি কাঁচা বাদাম গানের একটি শর্ট ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা দিয়েছে, কয়েকজন পুলিশকর্মী এই জনপ্রিয় গানের তালে তাল মিলিয়ে কোমর দুলিয়েছেন। ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে ৫ জন পুলিশকর্মীকে। তাঁদের মধ্যে একজন মহিলা ও বাকি সবাই পুরুষ। তাঁরা কাঁচা বাদাম গানের তালে প্রত্যেকটি স্টেপ মিলিয়ে মিলিয়ে নাচ করার চেষ্টা করেছেন। এই ভিডিওটি টুইটারে আসার পর চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement
Advertisement

জানিয়ে রাখা ভাল, ভিডিওটি টুইটার হ্যান্ডেল @GoofyOlives থেকে ২১ মার্চ এ পোস্ট করা হয়। ভিডিওটি খুব কম সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে পড়ে। পুলিশকর্মীদের এমন নাচ দেখে অনেকের বেশ পছন্দ হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ৩৫ হাজারের বেশি মানুষ দেখেছেন এবং ২ হাজার মানুষ লাইক করেছেন। অনেকেই কমেন্ট করে পুলিশকর্মীদের নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আবার তো এক নেটিজেন কমেন্ট করে জানিয়েছেন, “খাঁকি পোশাকেরও তো মজা করার অধিকার আছে”। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল কাঁচা বাদাম গানের এক অতি সুন্দর নাচের ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button