বলিউডবিনোদন

পরিবারের ইচ্ছার বিরুদ্ধে সাইফ আলি খানকে বিয়ে করেছেন কারিনা কাপুর, এবার ক্ষুব্ধ অভিনেত্রী নিজেই

Advertisement
Advertisement

কারিনা কাপুর খান নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। তিনি নিজের কেরিয়ারের শুরু থেকেই একের পর এক হিট ছবি দিয়ে গেছেন নিজের দর্শকদের। সেইসময় বলিউডের একাধিক নায়কের সাথে নাম জড়িয়েছিল তার। তাদের মধ্যে শাহীদ কাপুর ও ঋত্বিক রোশানের নাম অন্যতম। তবে শেষপর্যন্ত কারোর সাথেই সম্পর্ক টেকেনি অভিনেত্রীর। শোনা যায়, করিনা কাপুর ২০১২ সালে বাড়ির একাধিক ঘনিষ্ঠ সদস্যদের অমতে গিয়ে বিয়ে করেছিলেন সাইফ আলি খানকে।

Advertisement
Advertisement

জানা যায়, সেইসময় অভিনেত্রী বাড়িতে সাইফ আলি খানের সাথে তার বিয়ের কথা বলতেই বাড়ির একাধিক ঘনিষ্ঠ সদস্যরা শুরু থেকেই অমত জানিয়েছিলেন শর্মিলা পুত্র সাইফ আলি খানের সাথে কারিনা কাপুরের বিয়েতে। তার কারণ আগে থেকেই বিবাহিত ছিলেন সাইফ আলি খান। দুই সন্তানের বাবাও ছিলেন তিনি। প্রথম বিয়ে না টিকলেও সেই সময় তিনি অভিভাবক দুই সন্তানের। মূলত এই কারণবশতই অভিনেতার সাথে তার বিয়ে হোক চাননি কাপুর পরিবারের একাধিক সদস্য।

Advertisement

এছাড়াও সেইসময়ে নাকি কাপুর পরিবারের অনেকেরই মনে হয়েছিল, সাইফ আলি খানের সাথে বিয়ে হলে অভিনেত্রী হিসেবে তার কেরিয়ার নষ্ট হয়ে যেতে পারে। তবে কাপুর পরিবারের সেই সমস্ত সদস্যদের আশঙ্কা কিছুটা হলেও সত্যি হয়েছে, তা বলাই বাহুল্য। বর্তমানে অভিনেত্রী দুই সন্তানের মা। পাশাপাশি বলাই যায়, দুই সন্তানের মা হয়ে যাওয়ার পর থেকেই তিনি নিজের ফিটনেস হারিয়েছেন অনেকটাই। শরীরচর্চা ও যোগ ব্যায়ামের মাধ্যমে নিজের ফিটনেস ধরে রাখার চেষ্টা করলেও সেই আগের কারিনা কাপুর নেই তিনি। ইতিমধ্যেই তার ফিল্মি কেরিয়ারের গ্রাফ অনেকটাই নীচের দিকে।

Advertisement
Advertisement

কোনো না কোনো কারণে এই অভিনেত্রী চর্চায় থাকেন মিডিয়াতে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তিনি কম অ্যাক্টিভ নন। তার অনুরাগীর সংখ্যাও অসংখ্য। মা হওয়ার পর থেকেই তিনি নিজের বেশিরভাগ সময়টাই কাটান তার সন্তানদের সাথে। তাদের সাথে কাটানো একাধিক মুহূর্তের ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে সম্প্রতি সাইফ আলি খানের সাথে বিয়ের ঘটনা নিয়ে চর্চিত হলেন কারিনা কাপুর খান।

Advertisement

Related Articles

Back to top button