বিনোদনবাংলা সিরিয়াল

Dadagiri: দাদাগিরির মঞ্চেই ‘পরম সুন্দরী’র তালে কোমর দোলালেন চার নায়িকা, দেখুন ভিডিও

Advertisement
Advertisement

‘দাদাগিরি’ জি বাংলার একটি জনপ্রিয় গেম রিয়্যালিটি শো। যার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী। প্রতি সপ্তাহে শনি ও রবিবার জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় এই রিয়্যালিটি শো। দাদা ছাড়া দাদাগিরি অসম্পূর্ণ, তা এতদিনে স্পষ্ট। দাদাগিরির প্রতি এপিসোডে থাকে নতুন নতুন চমক। উপস্থিত থাকেন সাধারণ থেকে তারকা সকলেই। সম্প্রতি হোলি স্পেশাল এপিসোডে দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী, বিক্রম চ্যাটার্জী, ঐন্দ্রিলা সেন, মনামী ঘোষ, সোমরাজ মাইতি, পূজা ব্যানার্জী। এদিন এপিসোডের শেষে ট্রফি জিতে বাড়ি ফিরেছেন পূজা।

Advertisement
Advertisement

এদিনের এপিসোড ছিল একেবারে জমজমাট। হাসি, মজা, আড্ডায় কেটেছে গোটা এপিসোডটা। সকলেই ভাগ করে নিয়েছেন নিজেদের ছোটবেলাকার দোল খেলার স্মৃতি। এর মাঝেই দাদা বলে উঠেছেন তিনি প্রেসের কালি দিয়ে রঙ খেলতেন, যা তুলতে সময় লেগে যেত প্রায় এক মাস। দাদার পাশাপাশি শ্রাবন্তী ও মানমীও ভাগ করে নিয়েছেন নিজেদের ছোটবেলাকার স্মৃতি।

Advertisement

এদিন মঞ্চে এই চার সুন্দরী বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি ‘মিমি’র হিট গান ‘পরম সুন্দরী’র তালে কোমর দুলিয়েছেন। রীতিমতো জমিয়ে নেচেছেন তারা। প্রশংসা করেছেন দাদা নিজেও। এমনকি এপিসোডের শুরুতেই এই চার সুন্দরীর সাথে ‘বালাম পিচকারি’ গানে নাচতে দেখা গিয়েছে দাদাকেও। উল্লেখ্য, বেশ অনেকদিন পরেই দাদাগিরির এই এপিসোডে ছয়জনই গুগলীর উত্তর সঠিক দিয়েছেন। তবে সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে এই চার নায়িকার ‘পরম সুন্দরী’র তালে নাচের ভিডিও শেয়ার করা হয়েছে, যা ভাইরাল নেটিজেনদের মাঝে। রইল সেই ভিডিও।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button