বিনোদনবলিউড

রণবীর কাপুরের আগে একাধিক পুরুষের সাথে নাম জড়িয়েছিল আলিয়া ভাটের

Advertisement
Advertisement

সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গঙ্গুবাই কথিয়াওয়াড়ি’ ছবির সূত্র ধরে এই মুহূর্তে মিডিয়াতে বহুল চর্চিত অভিনেত্রী আলিয়া ভাট। এই ছবিতে তার অভিনয় রীতিমতো প্রশংসিত হয়েছে দর্শকমহলের পাশাপাশি বলিউডের অন্দরেও। এরপরেও তার একাধিক ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। রণবীর কাপুরের সাথে তার সম্পর্ক ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। তবে শুরুর সময় থেকেই একাধিক পুরুষের সাথে নাম জড়িয়েছে অভিনেত্রীর। জানেন তারা কারা? রইল ছবি।

Advertisement
Advertisement

• সিদ্ধার্থ মালহোত্রা: ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবি দিয়েই ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। এই ছবিতে বরুণ ধাওয়ান ছাড়াও ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। প্রথম ছবিতে স্ক্রিন শেয়ার করার পর থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল মিডিয়াতে। বেশ কিছুদিন চলেছিল সেই গুঞ্জন।

Advertisement

• বরুণ ধাওয়ান: সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের পাশাপাশি বরুণ ধাওয়ানও ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবির হাত ধরে প্রবেশ করেছিলেন বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে এই ছবির পরেও একাধিক ছবিতে অনস্ক্রিন জুটি হিসেবে দেখা গিয়েছে তাদের। জুটি হিসেবে শুরু থেকেই দর্শকদের মাঝে বেশ জনপ্রিয় তারা। তবে এসবের মাঝে বরুণ ধাওয়ানের সাথে তার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে তা দীর্ঘস্থায়ী হয়নি।

Advertisement
Advertisement

• আলি দাদারকার: অভিনেত্রী হিসেবে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে আলি দাদারকারের সাথে সম্পর্কে ছিলেন আলিয়া ভাট। তিনি তার ছোটবেলাকার বন্ধু ছিলেন। তবে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার পর এই সম্পর্ক নিয়ে বিশেষ মাথা ঘামাননি অভিনেত্রী।

• কাভিন মিত্তাল: সিদ্ধার্থ মালহোত্রার সাথে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন বন্ধ হয়ে যাওয়ার পরেই কাভিন মিত্তালের সাথে নাম জড়িয়েছিল আলিয়া ভাটের। সেইসময় সম্ভবত দুজনের ঘনিষ্ঠতার একাধিক খবর প্রকাশ পেয়েছিল মিডিয়াতে। তবে কখনোই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তারা।

• অর্সেলান: একটা সময় অর্সেলান নামক একজনের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। তিনি নিজেই জানিয়েছিলেন তিনি অর্সেলান নামের একজনকে ডেট করছেন। এক পডকাস্ট শো চলাকালীন এমন কথা জানিয়েছিলেন তিনি। তবে পরবর্তীকালে সেই সম্পর্ক টেকেনি।

সবশেষে যে মানুষটার কথা না বললেই নয় তিনি হলেন রণবীর কাপুর। শেষ কয়েকবছর ধরে আলিয়া ভাট ও রণবীর কাপুর একে অপরের সাথে সম্পর্কে রয়েছেন, তা জানতে বাকি নেই কারোরই। তাদের বিয়ে নিয়ে গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরেই। তবে করোনা পরিস্থিতির জন্য তাদের বিয়ে পিছিয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকেই দুই পরিবারের উপস্থিতিতে এবং সম্মতিতে গাঁটছড়া বাঁধতে পারেন এই তারকা জুটি। তবে অফিশিয়ালি এখনো কোনো ঘোষণা করা হয়নি। আপাতত সেই ঘোষণার অপেক্ষায় তাদের অগণিত ভক্তরা।

উল্লেখ্য, অয়ন মুখার্জ্জী পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবারের জন্য একসাথে দেখা মিলবে আলিয়া ভাট ও রণবীর কাপুরের। এই ছবিতে অমিতাভ বচ্চন সহ দেখা যাবে দক্ষিণী অভিনেতা নাগার্জুন ও সদ্য বিবাহিতা মৌনি রায়কে। চলতি বছরের ৯’ই সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে বড়পর্দায়। তবে আপাতত এই তারকা-জুটির অগণিত ভক্তরা ‘ব্রহ্মাস্ত্র’এর অপেক্ষায়।

Advertisement

Related Articles

Back to top button