বলিউডবিনোদন

৪০ বছর বয়সী কারিনা কাপুরের বেডরুম রহস্য ফাঁস, বিছানায় এই তিনটি জিনিস প্রয়োজন

Advertisement
Advertisement

কারিনা কাপুর খান ও সাইফ আলি খান বলিউডের অন্যতম দুই চর্চিত জুটি। কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকেন এই তারকা জুটি। কেরিয়ারের শুরুর সময় থেকেই স্পষ্টবাদী অভিনেত্রী হিসেবে পরিচিতি তার। তিনি যে কোন কথা স্পষ্টভাবেই বলতে পছন্দ করেন। সম্প্রতি জানা গিয়েছে, এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের শয়নকক্ষের তিনটি গোপন তথ্য ফাঁস করেছিলেন।

Advertisement
Advertisement

সেই সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ঘুমাতে যাওয়ার আগে তার শয়নকক্ষে তিনটি জিনিস থাকা আবশ্যক। ঘুমাতে যাওয়ার আগে অভিনেত্রীর হাতের কাছে একটি ওয়াইনের বোতল, পাজামা ও তার স্বামী সাইফ আলি খানকে প্রয়োজন হয়। এটি তার কাছে অভ্যাসের মত। এমনকি একথা বলার পর তিনি আরো বলেন, তিনি মনে করেন এর জন্য তাকে পুরস্কার দেওয়া উচিৎ। তিনি যে কৌতুকের ছলেই কথাগুলো বলেছিলেন, তা তার কথা থেকেই স্পষ্ট হয়েছিল। সম্প্রতি এই গোপন তথ্যই প্রকাশ্যে এসেছে।

Advertisement

৪০ বছর বয়সী এই অভিনেত্রী এখনো রীতিমতো পর্দা কাঁপান। তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। তাকে এক ঝলক দেখার আশায় প্রহর গোনেন অগণিত দেশবাসী। সর্বদা তার উপর রয়েছে একাধিক পাপারাজিৎদের নজর। কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের দুই সন্তান। বড়, তৈমুর আলি খান; ছোট, জাহাঙ্গীর আলি খান। তৈমুরের থেকে জাহাঙ্গীর বেশ কিছুটা ছোট। বর্তমানে একটু বেছে বেছেই ছবিতে অভিনয় করেন তিনি। তবে চলতি বছরেই তার অভিনীত ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেতে চলেছে। এই ছবিতে আমির খানের বিপরীতে দেখা মিলবে কারিনা কাপুর খানের। সম্ভবত ১১’ই আগস্ট বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button