ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Gold Price: বিশাল পরিবর্তন হল সোনার দামে, দেখুন আজকের বাজারদর

যদি আপনি সোনা কিনতে চান, তাহলে এটাই সেটা সময় আপনার জন্য

Advertisement
Advertisement

ইউক্রেন এবং রাশিয়ার মধ্যে যুদ্ধের পরিস্থিতিতে প্রায় প্রত্যেক দিন উঠানামা করতে শুরু করেছে সোনার এবং রুপোর দাম। ভারতীয় বাজারে আরো একবার সোনা এবং রুপোর দামে পরিবর্তন লক্ষ্য করা গেল। মনে করা হচ্ছে, এই সময়টা সোনা কেনার জন্য একদম পারফেক্ট সময়। এই মুহূর্তে আপনারা খুব কম দামের মধ্যে সোনা কিনতে পারবেন। যদি আপনিও সোনা এবং রুপোর গয়না কেনার জন্য অপেক্ষা করে থাকেন তাহলে এই সময়টা আপনার জন্য সবথেকে সেরা।

Advertisement
Advertisement

গত শনিবার ভারতে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ছিল ৫২,৮০০ টাকা। অন্যদিকে, ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ছিল ৪৮,৪০০ টাকা। তবে রবিবার, এই দাম কিছুটা বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘন্টায় ভারতের বিভিন্ন মেট্রো শহরেও সোনা এবং রুপোর দাম এ পরিবর্তন লক্ষ্য করা গেছে।

Advertisement

চেন্নাই আজকের ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫৩,৩৯০ টাকা। অন্যদিকে, ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৪৮,৯৪০ টাকা। ভারতের রাজধানী দিল্লিতে আজকে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫২,৮০০ টাকা। পাশাপাশি, ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৪৮,৪০০ টাকা। কলকাতায় ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫২,৮০০ টাকা। সঙ্গেই, ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৪৮,৪০০ টাকা। মুম্বাইয়ে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫২,৮০০ টাকা ও ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৪৮,৪০০ টাকা।

Advertisement
Advertisement

ভুবনেশ্বরে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫২,৮০০ টাকা ও ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৪৮,৪০০ টাকা। সোনার দাম গত ২৪ ঘন্টায় অনেকটাই পরিবর্তনের সম্মুখীন হয়েছে। তবে এখনও আগের দামের থেকে সোনার দাম ৬,০০০ টাকা সস্তা চলছে।

Advertisement

Related Articles

Back to top button