বলিউডবিনোদন

বোনের বিয়েতে গার্লস গ্যাংয়ের সাথে তুমুল নাচ অভিনেত্রী কিয়ারার, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

কিয়ারা আডবাণী বলিউডের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রী। ২০১৪ সাল থেকে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে তার পথচলা শুরু হয়েছিল। ‘ফুগলি’ (Fugly) ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। শুরু থেকেই নজর কেড়েছিলেন তিনি। পরবর্তীকালে একাধিক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। ‘কবীর সিং’ ও ‘শেরশাহ’ ছবি দুটি তার জীবনের অন্যতম দুই মাইলস্টোন, তা বলাই বাহুল্য। এই দুটি ছবিতে অভিনয় করার পর থেকেই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পেয়ে যান তিনি।

Advertisement
Advertisement

তবে সম্প্রতি অভিনেত্রী নিজের অভিনয়ের জন্য নয় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওর সূত্র ধরে চর্চার আলোয় উঠে এসেছেন। গতসপ্তাহে কিয়ারা আডবাণীর বোন ঈশিতা আডবাণীর বিবাহ সম্পন্ন হয়েছে। গোয়ায় নিজের দীর্ঘদিনের প্রেমিকের সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি। তবে এবার ধীরে ধীরে বিয়ের বেশকিছু ভিডিও ও ছবি সামনে আসছে। যার মধ্যে একটি ভিডিওতে বোনের বিয়ের অনুষ্ঠানে গার্লস গ্যাংয়ের সাথে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Advertisement

Advertisement
Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে নিজের গার্লস গ্যাংয়ের সাথে ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবির একটি জনপ্রিয় গানের সাথে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তার সাথে তার বোনও ছিলেন। সম্প্রতি অভিনেত্রীর সেই নাচের ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে বেজায় মজা পেয়েছেন তার অনুরাগীরাও। এছাড়াও অভিনেত্রী বিয়ের অনুষ্ঠানে বানানো একটি ইনস্টারিল নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন। যেখানে তাকে রীতিমত বেল্ড লুকে দেখা গিয়েছে। এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ইনস্টারিল বানানোর জন্য যখন সময়ের লাগে রেডি হয়ে যান তিনি। এই ভিডিওটি নিঃসন্দেহে পছন্দ হয়েছিল তার অনুরাগীদের।

উল্লেখ্য, খুব শীঘ্রই কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে দেখা মিলবে অভিনেত্রীর। এছাড়াও ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে তাকে। এই ছবিতেই অনিল কাপুর ও নিতু কাপুরের সাথে স্ক্রিন শেয়ার করবেন তারা। এছাড়াও ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতে ভিকি কৌশল ও ভূমি পেড়নেকরের সাথে দেখা যাবে কিয়ারা আডবাণীকেও।

Advertisement

Related Articles

Back to top button