বাংলা সিরিয়ালবিনোদন

পাহাড়ের কোলে হিন্দি রোমান্টিক গানের সাথে রিল বানালেন পর্দার মিঠাই

Advertisement
Advertisement

গত একবছর ধরে টেলিভিশনের পর্দায় ‘মিঠাই’ ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। এই একবছর ধরে মিঠাই এক নম্বর স্থান ধরে রেখেছিল। তবে সম্প্রতি প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসার নতুন হিট ধারাবাহিক ‘গাঁটছড়া’র দৌড়াতে সেই এক নম্বর স্থান হারিয়েছে ‘মিঠাই’। তবে এই মুহূর্তে সেই স্থান ফিরে পেতে মরিয়া ‘মিঠাই’ ধারাবাহিকের পরিচালক।

Advertisement
Advertisement

ধারাবাহিক অনুরাগীরা সকলেই জানেন এই মুহূর্তে মিঠাইয়ে নিপা আর রূদ্রদার মিলন পর্ব চলছে। হল্লাপার্টি অনেক কান্ড করে নিপার মনের কথা দায়িত্ব নিয়ে বুঝিয়েছে রূদ্রদাকে। অনেক কান্ডের পর রূদ্রদা সারা দিল নিপার ভালোবাসায়। এবার মিঠাইকে জন্মদিনের সারপ্রাইজ দেওয়ার জন্য তার উচ্ছেবাবু প্ল্যান করছে হল্লাপার্টির সাথে। বলাই বাহুল্য, তুফান মেল ও দাদুর নাতি রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছে একে অপরের। এরপর কি হবে ধারাবাহিকের পর্দায় তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Advertisement

সম্প্রতি ধারাবাহিকের মিঠাই একটি ইনস্টারিল শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, পাহাড়ের কোলে পাহাড়ি পোশাকে হিন্দি বলিউডের গানে রিল ভিডিও বানাচ্ছেন পর্দার মিঠাই। ‘খোয়ি খোয়ি আঁখোমে’ গানের সাথে রিল বানিয়েছেন অভিনেত্রী। ধারাবাহিকের আউটডোর শুটিংয়ের জন্য মিরিক গিয়েছিল মিঠাই টিম। সেখানেই শুটিংয়ের ফাঁকে এই ভিডিওটি বানিয়েছেন মিঠাই রানী। এই মুহূর্তে তার এই রিল ভিডিওটি ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মাঝে। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন তার অনুরাগীদের একাংশ। রইল ভিডিও।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button