বলিউডবিনোদন

সলমান খানের অনস্ক্রিন স্ত্রী শিবা, ৩০ বছর পর বদলে গেছে নায়িকার চেহারা

'সূর্যবংশী' ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন শিবা

Advertisement
Advertisement

বলিউড অভিনেতা সালমান খানের সুপ্রিমেসি সর্বজনবিদিত। এককালে বেশিরভাগ হিন্দি ছবির প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করতেন তিনি। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন। এখনও অব্দি কোনো কোনো অভিনেত্রী বলিউড জগতে রাজ করছেন। তবে অনেকেই রয়েছেন যারা আপাতত বলিউড এবং গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে দূরে রয়েছেন। তেমনি একজন অভিনেত্রী হলেন শিবা। ‘সূর্যবংশী’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন এই সুন্দরী অভিনেত্রী।

Advertisement
Advertisement

Advertisement

বর্তমানে বলিউড এবং গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে অনেকটাই দূরত্ব বজায় রাখেন এই অভিনেত্রী। তবে বলিউড থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি। মাঝেমাঝেই বিভিন্ন ছবি পোস্ট করে অনুরাগীদের সাথে যোগাযোগ রাখেন তিনি। ছবি ছাড়াও অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতেও উঁকি মারলেই দেখা যায় বিভিন্ন শরীরচর্চার ভিডিও। মোটামুটি বয়স হলেও তিনি নিজের শরীরকে বেশ মেইনটেইন করে রেখেছেন। সূর্যবংশী সিনেমার শিবার থেকে এখনকার শিবা অনেক পরিবর্তন হয়ে গেলেও, তাঁর চার্ম এখনও হারিয়ে যায়নি।

Advertisement
Advertisement

জানিয়ে রাখা ভাল, শিবা বলিউডে ডেবিউ করেন ১৯৯১ সালে হিন্দি সিনেমা ‘ইয়ে আগ কাব বুঝেগি’ র মাধ্যমে। এই সিনেমাতে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পর একের পর এক হিন্দি সিনেমাতে সুযোগ পেয়েছেন তিনি। তাঁর অন্যতম কয়টি জনপ্রিয় সিনেমা হল, ‘পেয়ার কা সায়া’, ‘মিস্টার বন্ড’, ‘হাম হে কামাল কে’, ‘মেরি প্রতিজ্ঞা’, ‘তিসরি কৌন’, ‘দাম’ ইত্যাদি। তারপর বলিউড ক্যারিয়ার থেকে দীর্ঘদিনের বিরতি নেন তিনি। তারপর খুব একটা সিনেমায় তাকে আর দেখা যায়নি।

বলিউড অভিনেত্রী হিসেবে কাজ করা ছেড়ে দেওয়ার পর শিবা একাধিক টিভি শোতে কাজ করা শুরু করেন। তবে সেখানে খুব একটা সাফল্য পাননি তিনি। তাই তো ২০১৫ সালে শেষ ‘হাম বাজা দেঙ্গে’ টিভি শোতে শেষ দেখা গিয়েছিল তাকে। তবে, এই অভিনেত্রী ১৯৯৬ সালে ফিল্মমেকার আকাশদীপকে বিয়ে করেন। বলা যেতে পারে, বিয়ের পর থেকেই আসতে আসতে বলিউড থেকে সরে যাচ্ছিলেন শিবা। তবে তিনি বলিউড ছাড়লেও এখন অব্দি তার সৌন্দর্য ক্লিন বোল্ড করতে পারে অনেক তাবড় তাবড় অভিনেত্রীকে।

Advertisement

Related Articles

Back to top button