বলিউডবিনোদন

‘তুজমে রাব দিখতা হ্যায়, ইয়ারা ম্যায় কেয়া কারু’, খালি গলায় রোমান্টিক গান গাইলেন অরুনিতা কাঞ্জিলাল

Advertisement
Advertisement

ইন্ডিয়ান আইডল সনির অন্যতম জনপ্রিয় একটি গানের রিয়্যালিটি শো। এই শোতে বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ধরনের প্রতিভাবান প্রতিযোগিরা আসেন। যাদের মধ্যে থেকে কেউ কেউ ছিনিয়ে নেন সেরার সেরা শিরোপা। গতবছর ইন্ডিয়ান আইডল সিজন ১২’তে সেরার সেরা শিরোপা জিতে নিয়েছেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন। ফার্স্ট রানার্সআপ হয়েছিলেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। তবে এই সিদ্ধান্তে অল্প হলেও অসন্তুষ্ট হয়েছিল বাংলার মানুষ। তবে বিচারকদের রায় নিয়ে কোনোরকম কোনো ক্ষোভ ছিল না অরুনিতার।

Advertisement
Advertisement

বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এখন সোশ্যাল মিডিয়ার স্টার। তার যেকোনো গানের ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। কয়েকদিন আগেই লতা মঙ্গেসকরকে শ্রদ্ধা জানিয়ে তাঁর গাওয়া একটি গান গেয়েছিলেন অরুনিতা, যা ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, ইতিমধ্যেই একাধিক মিউজিক ভিডিওতে প্লেব্যাক করে ফেলেছেন তিনি। দেশ-বিদেশের মাটিতে করেছেন একাধিক লাইভ পারফর্ম্যান্স। তার কন্ঠে মুগ্ধ অসংখ্য মানুষ। তরুণ বয়সেই অনেক মানুষের মনে জায়গা করে নিতে পেরেছেন তিনি। ছোট থেকেই গায়িকা হওয়ার শখ তার। পড়াশোনার পাশাপাশি গান শেখাকে সমান গুরুত্ব দিয়েছিলেন অরুনিতা। আজ তার ফল পেয়েছেন হাতেনাতে।

Advertisement

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় তার গানের ভিডিও থেকে থেকেই ভাইরাল হতে থাকে। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকের একটি পেজের মাধ্যমে। ‘মিউজিক প্লাস’ নামক একটি পেজ থেকে অরুনিতা কাঞ্জিলালের এই গানের ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে একটি লাল বাটিক প্রিন্টের কুর্তিতে দেখা গিয়েছে তাকে। খোলা চুলে, হালকা সাজে ছিলেন তিনি। সম্ভবত এই ভিডিওটি তার জন্মদিনের দিন বানিয়েছিলেন অরুনিতা। শাহরুখ খান ও অনুষ্কা শর্মা অভিনীত বলিউডের অন্যতম হিট ছবি ‘রব নে বানা দি জোড়ি’র অন্যতম রোমান্টিক গান ‘তুজমে রাব দিখতা হ্যায়’। সাম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে সেই গানটিই গাইতে শোনা গিয়েছে অরুনিতাকে।

সম্প্রতি এই ভিডিওটি ৪’ঠা ফেব্রুয়ারি শেয়ার করা হয়েছে উক্ত পেজ থেকে। এই মুহূর্তে এই ভিডিওর ভিউজ আড়াই লাখ ছাড়িয়েছে। পছন্দও করেছেন বহু মানুষ। শেয়ারও হয়েছে প্রচুর। তার গান শুনে আবারো তাকে প্রশংসায় ভরিয়েছেন তার অসংখ্য অনুরাগীরা। ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই, তা স্পষ্ট হবে।

Advertisement

Related Articles

Back to top button