টলিউডবিনোদন

রশ্মিকার ‘সামি সামি’ গানে নাচলেন শ্রীলেখা, প্রশংসায় ভরালেন নেটিজেনরা

রশমিকা মন্দন্নার মত সামি সামি গানে নাচ করলেন শ্রীলেখা মিত্র, ভাইরাল মুহূর্তেই

Advertisement
Advertisement

এই মুহূর্তে যে সমস্ত সিনেমাগুলি একেবারে ভারত দখল করে রেখেছে, তার মধ্যে অন্যতম হলো পুষ্পা। এই ছবির শ্রীভল্লি গানটি সোশ্যাল মিডিয়াতে যেমন জনপ্রিয় হয়েছে, তেমনি অনেকেই এই গানের সাথে তৈরি করেছেন রিল। অল্লু অর্জুন এবং রশমিকা মন্দন্না অভিনীত এই সিনেমাটি ইতিমধ্যেই সারা ভারতে সাড়া ফেলেছে। আট থেকে আশি সকলেই এই ছবির কারণে রীতিমতো মাতোয়ারা। আর, এবারের রস্মিকার ম্যাজিকে নিজের নাম যোগ করলেন শ্রীলেখা মিত্র। একটু দেরিতে হলেও, শেষ পর্যন্ত সামি সামি গানটির সঙ্গে রিল ভিডিও তৈরি করলেন শ্রীলেখা মিত্র।

Advertisement
Advertisement

Advertisement

সেটের মেকআপ রুমের মধ্যেই দুর্দান্ত নাচ করলেন অভিনেত্রী। নিমেষে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়লো এই ভিডিও। এই ভিডিওতে আমরা দেখছি, লাল রঙের টি-শার্ট এবং একটি জিন্স পরে মেকআপ রুমে উদ্দাম নাচ করলেন শ্রীলেখা মিত্র। তার সঙ্গে ছিল একটি চকলেট রং এর সাধারন জ্যাকেট। ক্যাজুয়াল পোশাকে রশমিকা মন্দন্নার বিখ্যাত স্টেপে পা মেলালেন অভিনেত্রী।

Advertisement
Advertisement

ইতিমধ্যেই এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। শ্রীলেখা মিত্রের ভক্তরা এই ভিডিওর নিচে কমেন্টে ভরিয়ে দিয়েছেন। ফেসবুকে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই এই ভিডিওটি তুমুল ভাইরাল। ভক্তরা বলছেন, “তোমাকে সেক্সী লাগছে।” কেউ লিখছেন, “তুমি জানো আসলে কিভাবে বাঁচতে হয়।” এরকমই আরো অনেকে তার প্রশংসা করেছেন। তবে, তার ট্রোলারের সংখ্যাও খুব একটা কম নেই। তারাও এই ভিডিওর নিচে স্বভাবতই কমেন্ট করেছেন। তবে হ্যাঁ, অন্য ভিডিওগুলির মতো এখানেও শ্রীলেখা এই নিয়ে কোন পাত্তা দেননি।

দিন কয়েক যাবত, সিনেমার পর্দায় শ্রীলেখাকে খুব একটা বেশি দেখা যাচ্ছে না। তবে ছবির পর্দায় দেখা না গেলেও, সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন পোষ্টের জন্য তিনি সবসময় চর্চার মধ্যেই থাকেন। শেষ তাকে রুপোলি পর্দায় দেখা গিয়েছে অপরাজিত ছবিতে। তবে গত মাসেই ‘এবং ছাদ’ ছবির শুটিংয়ের কাজ শুরু করেছেন তিনি।

Advertisement

Related Articles

Back to top button