বলিউডবিনোদন

শীঘ্রই শমিতাকে নিয়ে ছবি করতে চেয়েছিলেন রাজ কুন্দ্রা, খোলাসা করলেন গহনা বশিষ্ঠ

গত বছর ১৯ জুলাই শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন

Advertisement
Advertisement

গ্ল্যামার ইন্ডাস্ট্রি এবং বিতর্কের চোরাবালি যেন একই মুদ্রার দুই পিঠ। সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে মোটামুটি সক্রিয় থাকলেই বিভিন্ন ধরনের বলি টাউনের ডার্ক খবর আমাদের সামনে প্রায় এসে থাকে। বলি টাউনের বিতর্কের কথা বললেই অভিনেত্রী গহনা বশিষ্ঠ প্রথমের দিকে আসেন। ক্যারিয়ার শুরু করার সময় থেকেই খোলামেলা এই অভিনেত্রী। গতবছর শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তার হওয়ার পর থেকে তিনি একাধিক চাঞ্চল্যকর দাবি করে টক অফ দ্য টাউন হয়েছেন। তিনি বারংবার রাজ কুন্দ্রার স্বপক্ষে মুখ খুলেছেন।

Advertisement
Advertisement

তবে সম্প্রতি রাজের ‘হট শটস’ অ্যাপের বেশকিছু ভিডিওর প্রধান চরিত্র গহনা বশিষ্ঠ দাবি করেছেন যে রাজ শ্যালিকা শমিতা শেট্টিকে মাথায় রেখে একটি ছবির প্ল্যান করছিলেন। তিনি এক সাক্ষাৎকারে জানান, “রাজের গ্রেপ্তারির কয়দিন আগেই আমি ওনার অফিসে গিয়েছিলাম। সেখানে জানতে পারি উনি একটি নতুন অ্যাপ লঞ্চ করার পরিকল্পনা করছেন। নতুন অ্যাপের নাম বলিফেম। ওনার পরিকল্পনা ছিল একটি রিয়েলিটি শো, মিউজিক ভিডিও ও ফিচার ফিল্ম বানানো ওই অ্যাপের জন্য। সেই ছবিতে বোল্ড সিনের কোনো জায়গা ছিল না।”

Advertisement

Advertisement
Advertisement

এছাড়াও তিনি জানান যে, “সেই কাজের চিত্রনাট্য এর জন্য কথা চলছিল। তখনই ভাবা হয় যে শমিতা শেট্টিকে কাস্ট করা হবে একটা ছবিতে এবং অন্য ছবিতে সাই তামহানকারকে মুখ্য চরিত্রে নেওয়া হবে। এই দুটি ছবি পরিচালনা করার কথা ছিল আমার। তবে আমার সাথে শমিতার কোনো ব্যক্তিগত আলাপ আজ পর্যন্ত হয়নি। এমনকি তাঁর পারিশ্রমিক অব্দি আমার কোনো ধারণা নেই।”

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর ১৯ জুলাই শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন। পাশাপাশি গ্রেফতার হয়েছিলেন গহনা বশিষ্ঠও। তখন থেকেই রাজ কুন্দ্রার স্বপক্ষে একাধিক মন্তব্য করেছিলেন এই মডেল অভিনেত্রী। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। তবে এখনও অব্দি এই বিষয় নিয়ে তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ।

Advertisement

Related Articles

Back to top button