বলিউডবিনোদন

Madhuri Dixit: নিখোঁজ বলিউডের এই অভিনেত্রী, তার সোশ্যাল মিডিয়ার পোস্টকে ঘিরে শোরগোল নেটমহলে

Advertisement
Advertisement

৮০’র দর্শকের প্রথম সারির বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম মাধুরী দিক্ষিত। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি নিখোঁজ হয়েছেন! সমস্ত নাম-যশ-খ্যাতি এবং নিজের পরিবারকে ছেড়ে কোথায় গেলেন তিনি? কি এমন হল যে তিনি হারিয়ে গেলেন? নাকি কেউ তাকে অপহরণ করে নিয়ে গেল? সম্প্রতি অভিনেত্রীর একটি সোশ্যাল মিডিয়ার পোস্টকে ঘিরে শোরগোল পরেছে নেটমহলে। হঠাৎ অভিনেত্রী এমন পোস্ট কেন দিলেন? সম্প্রতি অভিনেত্রীর পোস্ট সোশ্যাল মিডিয়ায় এমন সব প্রশ্নের জন্ম দিয়েছে।

Advertisement
Advertisement

কি এমন পোস্ট করেছেন অভিনেত্রী? মাধুরী দিক্ষিতের শেষ পোস্টে অভিনেত্রী এমন কি লিখেছেন যার জেরে এমন শোরগোল পরে গেল? রইল সেই পোস্ট, দেখুন।

Advertisement

Advertisement
Advertisement

এতক্ষণে নিশ্চয়ই বুঝেই গিয়েছেন আসল বিষয়টা কি! আর বিশেষ হেঁয়ালি না করে সোজা কথায় আসা যাক। মোদ্দা কথা হল চলতি মাসের ২৫’শে ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মাধুরী দিক্ষিত অভিনীত ‘দ্যা ফেম গেম’ মুক্তি পেতে চলেছে। এবার ওয়েব প্ল্যাটফর্ম কাঁপাতে আসছেন অভিনেত্রী। এখানে তার চরিত্রের নাম ‘অনামিকা আনন্দ’। এখানেও তিনি অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। তার একটি ছোট্ট সুন্দর পরিবার রয়েছে। তবে তা সুন্দর কিনা! তা বলা মুশকিল। প্রতিদিন নতুন নতুন চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজেকে হারিয়ে ফেলেছিলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ করেই এক রাতে বদলে যায় তার পারফেক্ট জীবন। নিখোঁজ হন তিনি। তাকে খোঁজার গল্প নিয়েই এগোবে সিরিজটি। সামনে আসবে নানা অজানা তথ্য।

সম্প্রতি মাধুরী দিক্ষিত নিজের ইনস্টাগ্রামের পাতায় ‘দ্যা ফেমগেম’এর ট্রেলার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “এবার নিজের জীবনের পারফেক্ট গল্প বলতে আসছে অনামিকা আনন্দ। ২৫’শে ফেব্রুয়ারিতেই সব জানা যাবে।” ক্যামেরার সামনে পারফেক্ট অভিনেত্রীর ইমপারফেক্ট জীবনের গল্প বলতে আসছে অনামিকা আনন্দ। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পরেছেন দর্শকরা। অভিনেত্রীর অনুরাগীরাও তার অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

ওয়েব প্ল্যাটফর্মের কোনো সিরিজে এই প্রথম অভিনয় করতে চলেছেন ৮০’র দশকের এই অভিনেত্রী। এই সিরিজের পরিচালক বিজয় নাম্বিয়ার, প্রযোজক কারাণ জোহার। ২৫’শে ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিরিজটি। অপেক্ষায় দিন গোনা শুরু করে দিয়েছেন অনুরাগীরা।

Advertisement

Related Articles

Back to top button