টলিউডবিনোদন

Nusrat Jahan: ক্যামেরার সামনে ঝট করে পোশাক বদলাচ্ছেন নুসরাত জাহান, মুহূর্তে ভিডিও ভাইরাল

কয়েক ঘণ্টার মধ্যে ১০ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন

Advertisement
Advertisement

গোটা বিশ্বের তরুণ প্রজন্মের কাছে এখন ট্রেন্ড হয়েছে শর্ট ভিডিও বানানো। টিকটক অ্যাপের সময় থেকে এই ছোট ভিডিও বানানোর ট্রেন্ড শুরু হয়েছিল। বর্তমানে জাতীয় নিরাপত্তার স্বার্থে ভারতে এই অ্যাপ বন্ধ হয়ে গেলেও শর্ট ভিডিও বানানোর প্রবণতা একদমই কমেনি। বরং বলা যেতে পারে, বিভিন্ন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদিতে এই শর্ট ভিডিও বানানোর ফিচার চলে এসেছে। ইন্টারনেটের দুনিয়াতে গেলেই দেখা যায় বিভিন্ন ভাইরাল শর্ট ভিডিও। সাধারণ মানুষ থেকে শুরু করে তাবড় তাবড় সেলিব্রেটিরা রিল ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি টলি অভিনেত্রী নুসরাত জাহানের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে হতবাক গোটা দুনিয়া।

Advertisement
Advertisement

বাংলা সিনেমার জগতে অভিনেত্রী নুসরাত জাহান এমন একটি মানুষ, যার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর কাটাছেঁড়া হয়েছে নেটিজেনদের মধ্যে। তাঁর বরাবরের স্বাভাবিক থেকে একটু হটকে সাহসী পদক্ষেপ তাঁকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এনেছে। অভিনেত্রীর উন্মুক্ত চেতনা এবং কাজের দক্ষতাও তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। অভিনেত্রী বর্তমানে এখন একজন মা। কিন্তু সন্তানের জন্ম দিলেও একফোঁটা গ্ল্যামারের কমতি হয়নি অভিনেত্রীর মধ্যে। এখনও তাঁর ফটোশুটের ছবি এবং ভিডিও দেখে রাতের ঘুম উড়ে পুরুষ নেটিজেনদের।

Advertisement

সম্প্রতি টলি অভিনেত্রী নুসরাত জাহান নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। চোখের পলকে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গিয়েছে ভিডিওটি। কি ছিল এমন ভিডিওতে? আসলে ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী একটি পিঙ্ক রঙের অল্পস্বল্প পোশাক পরে রয়েছেন। কিন্তু হঠাৎ করে চোখের পলকে অন ক্যামেরা তিনি খুব সুন্দর একটি ডিজাইনার ওয়ান পিস পরে উপস্থিত হন। ব্যাকগ্রাউন্ডে বাজছিল একটি ইংরেজি গান। আসলে এমন পোশাক পরিবর্তনের রিল ভিডিও এখন সর্বত্র ট্রেন্ডিং চলছে।

Advertisement
Advertisement

ভিডিওটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা অগুনতি মানুষ দেখে নিয়েছেন। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ১০ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। এছাড়া অভিনেত্রীর ভক্তরা ভিডিওতে কমেন্ট করে অভিনেত্রী সৌন্দর্যের অনেক প্রশংসা করেছেন। তবে কেউ কেউ আবার ছোট পোশাকের জন্য কটাক্ষ করেছেন সাংসদ তথা অভিনেত্রীকে। তবে সবমিলিয়ে ইনস্টাগ্রামে এখন সুপারডুপার হিট নুসরাত জাহানের ওই রিল ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button