বলিউডবিনোদন

Snigdhajit Bhowmik: ছোটবেলা থেকে রবীনা টন্ডনকেই পছন্দ করেন স্নিগ্ধজিৎ, খোলসা করলেন তাঁরই স্ত্রী

সারেগামাপার মঞ্চে কিছুদিন আগে স্পেশাল গেস্ট হিসেবে উপস্থিত হয়েছিলেন রবীনা টন্ডন

Advertisement
Advertisement

আজকালকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি ভারতীয় দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছে বিভিন্ন রিয়েলিটি শো। কিছুদিন আগেই জি টিভি চ্যানেলে শুরু হয়েছে সারেগামাপা। এবারের সিজিনে রীতিমতো জয়জয়কার চলছে বাংলার। সেরা ১৬ প্রতিযোগীর তালিকায় জায়গা করে নিয়েছেন বাংলার স্নিগ্ধজিৎ, কিঞ্জল, অনন্যা এবং নীলাঞ্জনারা। এঁরা সকলেই বাংলা রিয়েলিটি শো থেকে সকলের কাছে পরিচিত। তাঁদের অসম্ভব সুন্দর গানের গলা মুগ্ধ করছে বিচারক বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া প্রমুখরা। সম্প্রতি স্নিগ্ধজিৎ এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement
Advertisement

সারেগামাপার মঞ্চে কিছুদিন আগে স্পেশাল গেস্ট হিসেবে উপস্থিত হয়েছিলেন রবীনা টন্ডন। মঞ্চে তাঁর উপস্থিতি রীতিমত জমিয়ে দিয়েছিল ওই এপিসোডটিকে। সেখানেই স্নিগ্ধজিৎ একটি গানে পারফর্ম করার পর স্নিগ্ধজিৎ জায়া জানান যে ছোট থেকেই রবীনা টন্ডনের বিরাট ফ্যান তাঁর স্বামী। তিনি রসিকতা করে অভিযোগ জানিয়ে বলেন যে স্নিগ্ধজিৎ এর সাথে তাঁর বিয়ে ১১ বছর হয়ে গেলেও, স্নিগ্ধজিৎ বরাবর রবীনার প্রশংসা করে থাকেন। এছাড়া তিনি জানান যে ছোট্ট বয়স থেকে স্নিগ্ধজিৎ তাঁর মানিব্যাগে রবীনার একটি ছবি খুবই যত্ন করে রেখেছেন।

Advertisement

এই কথা শুনে বেশ অবাক হয়ে যান নব্বইয়ের দশকের সুপারহিট অভিনেত্রী রবীনা টন্ডন। তিনি খুব খুশি হন এই দেখে যে তাঁর এত বড় ফ্যান স্নিগ্ধজিৎ। মঞ্চে এসে তিনি স্নিগ্ধজিতের মানিব্যাগ থেকে ওই ছবি দেখেন এবং তাতে অটোগ্রাফ দিয়ে দেন। তারপর তিনি সবাইকে অবাক করে দিয়ে ওই ছবিতে গভীর চুম্বন করে লাল লিপস্টিকের দাগ লাগিয়ে দেন। এই দৃশ্য দেখে বিচারক থেকে শুরু করে সব দর্শক হাততালি দিয়ে ওঠেন।

Advertisement
Advertisement

এরপর স্নিগ্ধজিৎ এর স্ত্রী রবীনার কাছে নাচ শেখানোর জন্য অনুরোধ করেন। তাঁকেও নিরাশ করেনি অভিনেত্রী। জনপ্রিয় ‘আঁখিয় সে গোলী মারে’ গানে রবীনা এবং স্নিগ্ধজিৎ এর স্ত্রী ব্যাপক নাচ করেন। বেশ দক্ষতার সাথে স্টেপ নকল করেন স্নিগ্ধজিৎ এর স্ত্রী। তার নাচ দেখে হাততালি দেন সকল বিচারক। এই এপিসোডটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Related Articles

Back to top button