বাংলা সিরিয়ালবিনোদন

Mainak Bannerjee: বিয়ের মরসুমে পিঁড়িতে বসতে চলেছেন ‘ধুলোকণা’র তান, চিনে নিন প্রেমিকাকে

Advertisement
Advertisement

বলিউড হোক কিংবা টলিউড সব জায়গাতেই বছরের শুরু থেকে বিয়ের তোড়জোড় শুরু হয়েছে। একাধিক দম্পতি ইতিমধ্যেই বিয়ে সেরেছেন। উল্লেখ্য, কয়েকদিন আগেই টেলিভিশন জগতের দুই তারকা দম্পতি গাঁটছড়া বেঁধেছেন, ঈপ্সিতা-অর্ণব ও সুদীপ-অনিন্দিতা। অনিন্দিতা রায় চৌধুরী অর্থাৎ ধূলোকণায় তানের মায়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এবার মায়ের পরে ছেলে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। অর্থাৎ মৈনাক ব্যানার্জী বিয়ে করতে চলেছেন তার প্রেমিকাকে। চলতি মাসেই ঐশ্বর্য চৌধুরীর সাথে সাত পাকে বাঁধা পরতে চলেছেন অভিনেতা।

Advertisement
Advertisement

Advertisement

ধারাবাহিকে কয়েকদিন আগেই সাতপাকে বাঁধা পরেছেন তিনি। তবে এবার অনস্ক্রিন নয় অফস্ক্রিন বিয়ে করতে চলেছেন মৈনাক। তার হবু স্ত্রী ঐশ্বর্য কলকাতায় নয় থাকেন মুম্বাইতে। পেশায় একজন গাড়ির ডিজাইনার। তাদের প্রেমের শুরুটা একেবারে আর পাঁচটা বাঙালি প্রেমের মতই। পুজোর সময় একে অপরের সাথে দেখা হয়েছিল তাদের। বন্ধুত্ব দিয়েই শুরু হয়েছিল তাদের প্রেমটা। গাড়ির প্রতি মৈনাকের আগ্রহ অনেকদিনের। সেই নিয়েই বেশিরভাগ সময় কথা হতো তাদের। তবে পরবর্তীকালে তারা একে অপরের প্রতি আকর্ষিত হন এবং ঠিক করেন একসাথে জীবন কাটাবেন। আসন্ন ১৮’ই ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন তারা।

Advertisement
Advertisement

অভিনেতা নিজেই জানিয়েছেন, বর্তমান পরিস্থিতিতে সমস্ত বিধি নিয়ম মেনেই বিয়ের পর্ব সারবেন তারা। বিয়ের পরে তিনি কলকাতায় নিজের কাজ চালিয়ে যাবেন, আর ঐশ্বর্য মুম্বাইতে ফিরে যাবেন। দূরত্ব বজায় রেখেই সম্পর্ক বজায় রাখবেন তারা। দূরত্ব তাদের প্রেম আরও গাঢ় করবে এমনটাই আশা রাখছেন অভিনেতা। বর্তমানে তিনি ‘ধূলোকণা’ ধারাবাহিকে তানের চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও একাধিক ছবিতে ও ওয়েব প্ল্যাটফর্মে কাজ করেছেন তিনি। ‘বরবাদ’, ‘নায়িকার মতো’, ‘চুপকথা’, ‘মিসম্যাচ’ ইত্যাদির মতো একাধিক ছবিতে দেখা মিলেছে অভিনেতার।

Advertisement

Related Articles

Back to top button