ভাইরাল & ভিডিও

David Warner: ‘পুষ্পা’ জ্বরে আক্রান্ত অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার, ‘শ্রীভল্লী’ গানে নাচ দেখে মুগ্ধ নেটবাসী

ডেভিড ওয়ার্নারের রিল ভিডিওটি প্রায় ১৩.৫ মিলিয়ন মানুষ দেখেছেন

Advertisement
Advertisement

গোটা দেশ এখন পুষ্পা ক্রেজে মত্ত। ডিসেম্বর মাসের ১৭ তারিখে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইজিং স্টার’। দক্ষিণী সিনেমাটি ইতিমধ্যেই বক্সঅফিসে ৪০০ কোটির ব্যবসা করে ভারতের সর্বোচ্চ মুনাফাকারী সিনেমা হয়ে উঠেছে। এই চূড়ান্ত হিট সিনেমা দেশজুড়ে মোট ৫ টি ভাষা অর্থাৎ হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালামে মুক্তি পেয়েছে। সিনেমাটির বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্স এবং গানের স্টেপ রিল দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে আছে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে পুষ্পা র আদলে বানানো শর্ট ভিডিও। কিছুদিন আগে ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় রবীন্দ্র জাদেজা আল্লু অর্জুনের ডায়লগ বলে একটি ভিডিও বানিয়ে লাইমলাইটে এসেছিলেন। এবার অস্ট্রেলিয়ান ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নার পুষ্পা ক্রেজে গা ভাসিয়েছেন।

Advertisement
Advertisement

রিলিজের পর থেকেই দেশে ছক্কা হাঁকিয়েছেন আল্লু অর্জুন অভিনীত সিনেমাটি। সিনেমার অ্যাকশন দৃশ্য থেকে শুরু করে গান সব এখন রিল মেটেরিয়াল। বিশেষ করে আইটেম সং ‘ও অন্তাভামা’ ও শ্রীভল্লী গানটি বিশেষ হিট করেছে। বেশিরভাগ রিল ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক এখন এই দুটি গান। তবে এই ক্রেজ শুধুমাত্র দেশে সীমাবদ্ধ নেই। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে তামিল সিনেমার গানে নেচে বাজিমাত করলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তাঁর ভিডিও আপলোড করার সাথে সাথেই তা ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা ভিডিওতে একপ্রকার লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে।

Advertisement

গত শুক্রবার ডেভিড ওয়ার্নার তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে তিনি পুষ্পা সিনেমার শ্রীভল্লী গানে নাচ করছেন। ফুল প্রিন্টের শার্ট পরে পুরোপুরি দক্ষিণী তারকার মতো সিনেম্যাটিক কায়দায় ঘাড় নাচিয়ে ডান্স স্টেপ হুবহু নকল করে নাচ করেছেন অজি ক্রিকেটার। নাচের শেষে পুষ্পারাজ স্টাইলে গালে হাত দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন তিনি। ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement
Advertisement

ভিডিওটি ইতিমধ্যেই ইন্টারনেট দুনিয়ার সেন্সেশন হয়ে উঠেছে। কিছুক্ষণের মধ্যেই ভিডিওতে আড়াই মিলিয়ন মানুষ লাইক দিয়েছেন। কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন অজি ক্রিকেটারের অনুরাগীরা। এমনকি সেই ভিডিওতে কমেন্ট করেছেন খোদ দক্ষিণী তারকা আল্লু অর্জুন। তবে ডেভিড ওয়ার্নার নিজেই জানিয়েছেন যে তামিল ভাষা বুঝে নাচের স্টেপ করতে বেজায় কঠিন লেগেছে।

Advertisement

Related Articles

Back to top button