বলিউডবিনোদন

Sushant Singh Rajput: ‘তোমার সব স্বপ্ন পূরণ করব’, ভাইয়ের জন্মদিনে স্মৃতিচারণায় আবেগপ্রবণ হলেন দিদি শ্বেতা সিং কীর্তি

Advertisement
Advertisement

শুক্রবার সুশান্ত সিং রাজপুতের ৩৬’তম জন্মদিন। জন্মদিনের দিন স্মৃতিচারণায় ভীষণভাবে আবেগপ্রবণ হয়ে পড়লেন তার দিদি শ্বেতা সিং কীর্তি। আজ অভিনেতা আমাদের মাঝে না থাকলেও সকলের মনে থেকে গিয়েছেন, আর থাকবেন আজীবন। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দারতের একাধিক কাজ করেছেন অভিনেতা। যার জন্য বহু গণ্যমান্য ব্যক্তির কাছে প্রশংসিত হয়েছেন তিনি। ২০২০’র ১৪’ই জুন তার চলে যাওয়া নাড়িয়ে দিয়েছিল ওটা ভারতবাসীকে। আজ তার জন্মদিনে তার অগণিত ভক্তের পাশাপাশি তার দিদি সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণার পাশাপাশি আবেগপ্রবণও হয়েছেন।

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি প্রায়ই ভাইয়ের স্মৃতিচারণ করে একাধিক পোস্ট শেয়ার করে থাকেন। এদিনও তার ব্যতিক্রম হয়নি। ভাইয়ের বিভিন্ন মুহূর্তের ছোট ছোট ভিডিও ক্লিপিং একসাথে জুড়ে শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ভিডিও পোস্টের মাধ্যমে তিনি ভীষণভাবে আবেগপ্রবণ হয়ে পড়েছেন, তা স্পষ্ট।

Advertisement

অভিনেতার জীবনে ৫০’টি স্বপ্ন ছিল। যা তিনি ধীরে ধীরে পূরণ করতে চেয়ে ছিলেন। সেকথা মৃত্যুর কয়েক মাস আগে নিজেই জানিয়েছিলেন অভিনেতা। খাতায় নিজের হাতে লিখেছিলেন সেই ৫০’টি স্বপ্নের কথা। এদিন তার জন্মদিনের দিন তোর দিদি এই ভিডিওটি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তার সবকটা স্বপ্ন পূরণ করার চেষ্টা করবেন বলেই জানিয়েছেন। এমনকি তিনি এও লিখেছেন, হিমালয় গিয়ে নিজের ভাইয়ের খারাপ ও ভালো সবধরনের স্মৃতি রোমন্থন করতে চান তিনি। ইতিমধ্যেই তার এই পোস্ট ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে ও অভিনেতার অনুরাগীদের মধ্যে।

Advertisement
Advertisement

ছোটপর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও পরবর্তীকালে তিনি একটি রিয়্যালিটি শোতে যোগদান করেছিলেন। আর তারপরই তিনি সুযোগ পান বড়পর্দায় অভিনয় করার। বড়পর্দায় তার অভিনীত প্রথম ছবি ‘কাই পো চে’, যা চলচ্চিত্র সমালোচকদের মধ্যে বেশ প্রশংসিত হয়েছিল। এরপর থেকে একাধিক জনপ্রিয় হিট ছবিতে কাজ করেছেন তিনি। তবে ২০২০’র জুন মাসে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান অভিনেতা। তাঁর ঘনিষ্ঠমহল ও অনুরাগীরা না মানলেও তদন্তকারীরা তার মৃত্যুকে আত্মহত্যা হিসেবেই ঘোষণা করে দিয়েছেন। তা নিয়ে এখনও বহু জনের মাঝে একাধিক দ্বন্দ্ব রয়েছে, যা হয়তো কখনোই সমাধান হওয়ার নয়।

Advertisement

Related Articles

Back to top button