ভাইরাল & ভিডিও

Dipanwita Kundu: ‘চকা চক’ গানে অসম্ভব সুন্দর নৃত্য প্রদর্শন ‘পান্তা ভাতের কুন্ডু’ দীপান্বিতার, ভাইরাল ভিডিও

সারা আলি খানের মতো নাচের স্টেপ করে সকলকে অবাক করে দিয়েছে দীপান্বিতা

Advertisement
Advertisement

বর্তমান যুগে আট থেকে আশি সবার হাতেই ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন চলে এসেছে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়াতে শর্ট ভিডিও পোস্ট করা ট্রেন্ড হয়েছে। অনেকেই শর্ট ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে যাচ্ছে এবং উপার্জনের পথ খুঁজে নিচ্ছে। অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য সোশ্যাল মিডিয়াতে ভিডিও বানিয়ে পোস্ট করে। সম্প্রতি দীপান্বিতা কুন্ডুকেও একটি ভিডিও বানিয়ে পোস্ট করতে দেখা গেছে যা ইন্টারনেটের দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement
Advertisement

অনেকেই মনে করছেন এই দীপান্বিতা কুন্ডু কে? যারা ডান্স বাংলা ডান্স জুনিয়র দেখেছেন তারা মুর্শিদাবাদের বহরমপুরের ওই খুদেকে অবশ্যই চেনেন। অবশ্য সে এখন আর খুদে নেই। ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকেই পরিচিতি পেয়েছে এই যুবতী। শো জিততে না পারলেও, ওই সময় সকলের মন জয় করে নিয়েছিল ওই খুদে। এমনকি ডান্স গুরু মিঠুন চক্রবর্তী মজা করে তার নাম রেখেছিলেন, ‘পান্তা ভাতের কুন্ডু’। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার পোস্ট করা ভিডিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

দীপান্বিতা কুন্ডু বাড়ির ছাদে ‘আতরাঙ্গি রে’ সিনেমার ‘চাকা চাক’ গানে অত্যন্ত সুন্দর কায়দায় নাচ করেছে। তাঁর পরনে ছিল সবুজ রঙের শাড়ি এবং রানি কালারের ব্লাউজ। সে গানের সাথে তাল মিলিয়ে প্রত্যেকটি স্টেপ নিখুঁতভাবে সম্পন্ন করে নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। এছাড়া শাড়ি পরে যে দীপান্বিতাকে অসম্ভব সুন্দরী লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না। নাচের পাশাপাশি দীপান্বিতার মুখের এক্সপ্রেশন প্রশংসার হয়ে দাঁড়িয়েছে।

Advertisement
Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ভিডিওটি পছন্দ করেছেন হাজার হাজার মানুষ। অনেকেই কমেন্ট করে ‘পান্তা ভাতের কুন্ডু’ নামটি মনে করিয়ে দিয়েছেন নেটজনতাদের। আবার অনেকে কমেন্ট করে দীপান্বিতা নাচের প্রশংসা করে আরও এগিয়ে যাওয়ার জন্য উৎসাহ দিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, দীপান্বিতা বর্তমানে আর কোনো রিয়েলিটি শোতে না গেলেও, সে নিজের ইউটিউব চ্যানেলে একের পর এক নাচের ভিডিও পোস্ট করছে। বলা বাহুল্য, প্রত্যেকটি ভিডিও হু হু করে ভাইরাল হচ্ছে ইন্টারনেটের দুনিয়াতে।

Advertisement

Related Articles

Back to top button