ভাইরাল & ভিডিও

Viral: ‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’, ব্লাউজ ছাড়া শাড়ি পরে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এক যুবতী। সবুজ খোলা মাঠের মধ্যে লাল পাড় সাদা শাড়ি পরে আর রুপোর গয়না পরে একেবারে সুন্দরী সেজে গুজে এই যুবতী নাচ পরিবেশন করলেন আগেও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে হবে না কেন তার নাচের মধ্যে রয়েছে এক অসাধারণ নৃত্য শৈলী।’তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ অসাধারণ একটি বাংলা লোকসংগীত।

Advertisement
Advertisement

লোকসংগীত এখনো কান পাতলে এদিক ওদিকে শুনতে পাওয়া যায়, লাল পাড় সাদা শাড়িতে যুবতীকে একেবারে গ্রাম বাংলার মেয়ের মতন লাগছে তার গানের সঙ্গে নাচ এবং তার সঙ্গে নাচের পোশাক খুবই সামঞ্জস্যপূর্ণ হয়েছে। তার ছাড়া ব্লাউজ বিহীন অবস্থায় তাকে দেখতেও খুব সুন্দর লাগছে।

Advertisement

‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ এই গানটি এর আগেও বহুবার বেশ কিছু রিয়েলিটি শোতে গাওয়া হয়েছে। এই গানের সঙ্গে নাচ হয়েছে। গান, নাচ সকল কিছুর যুগলবন্দী দেখে একেবারে মানুষকে সত্যিই পাগল করে দিয়েছে। এই ইউটিউব চ্যানেলের নাম ডান্স স্টার মৌ। এই যুবতীর নাম মৌমিতা। মৌমিতার অসাধারন নাচ ঝড় তোলার জন্য যথেষ্ট। তাইতো তিনদিন আগে মাত্র ভিডিওটি ইউটিউব এর মাধ্যমে দেওয়া হয়, তাতেই প্রায় ১৬ হাজার ভিউজ হয়ে গেছে এবং এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ১ লক্ষেরও কাছাকাছি।

Advertisement
Advertisement

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেভাবে সমস্ত কিছু ছড়িয়ে পড়েছে। সেই ভাবেই এই নাচ, গান আবৃত্তি ও নতুন প্রজন্মের নানান প্রতিভারা এইভাবে সোশ্যাল মিডিয়াকে একমাত্র প্লাটফর্ম করে তাদের প্রতিভাকে প্রকাশ করছে। তার এই অসাধারণ নৃত্য পরিবেশনা সকলকে অবাক করেছে তাইতো ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button