ভাইরাল & ভিডিও

Ranu Mandal: মেকআপ আর্টিস্ট ডেকে বাড়িতেই সাজলেন রানুদি, তার সাজ দেখে হাসছে গোটা নেটমহল

Advertisement
Advertisement

প্রতিদিন প্রতিমুহূর্তে নিজের অদ্ভুত কাণ্ডকারখানা ও বেফাঁস মন্তব্যের জন্য বারবার নেটনাগরিকদের মাঝে তুমুল চর্চিত হন রানুমন্ডল। তার একের পর এক উল্টোপাল্টা কথাবার্তার জন্য নেটমাধ্যমে হাসির খোরাক হয়ে উঠেছেন তিনি। বলাই বাহুল্য, বর্তমানে রানু মন্ডল নেটিজেনদের কাছে তাদের কমেডি কনটেন্ট হয়ে উঠেছেন। একাধিক ইউটিউবাররা রানাঘাটে তার বাড়িতে যান তাকে নিয়ে মিম ভিডিও বানাবেন বলে। তারাও একের পর এক উল্টোপাল্টা প্রশ্ন করতে থাকে আর তিনিও নিজের মতো যা খুশি উত্তর দিতে থাকেন। যার জেরেই নেটদুনিয়ায় অধিকাংশের কাছে ট্রোল হন তিনি। তবে সম্প্রতি এক ইউটিউবার তার এক বন্ধুকে নিয়ে গিয়ে অদ্ভুতভাবে সাজিয়ে দিলেন রানাঘাটের রানু মন্ডলকে, যা দেখে হাসছেন সকল নেটনাগরিকরা।

Advertisement
Advertisement

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে যে ছেলেটিকে দেখা যাচ্ছে সে নিজেকে অ্যাবলেজ ভাই হিসেবে সম্বোধন করেছেন। তিনি ভিডিওর মাধ্যমে সকলের উদ্দেশ্যে জানিয়েছিলেন, সেদিন রানুদির কোন একটি জায়গায় নিমন্ত্রিত হিসেবে কিংবা গান গাওয়ার জন্য যাওয়ার কথা ছিল। তিনি তাকে জানিয়েছিলেন, যেহেতু তিনি একটা জায়গায় যাবেন সেহেতু সে যদি তাকে সাজিয়ে দেওয়ার কোন একটা ব্যবস্থা করতে পারে। আর সেই জন্যই ছেলেটি তার একটি বন্ধুকে নিয়ে এসেছিল রানু মন্ডলকে সাজানোর জন্য। ছেলেটির ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই হবে সে রানু মন্ডলকে নিয়ে একাধিক ভিডিও বানিয়েছে। যা মিম ভিডিও হিসেবে নেটিজেনদের কাছে বেশ পছন্দের।

Advertisement
Advertisement

অ্যাবলেজের বন্ধু সব নিয়ম মেনেই রানুদিকে সাজাতে শুরু করেন। আর সবশেষে যা দেখা গেল তাতে হাসি থামছেনা নেটিজেনদের। মেকাপের পরিমাণ এতটাই ছিল যে মুখ পুরো সাদা হয়ে গিয়েছিল। তাকে পরানো হয়েছিল ক্যাটক্যাটে গোলাপি রঙের লিপস্টিক ও কালো আইলাইনার। তার সাথে রানু মন্ডল পড়েছিলেন একটি পুরানো শাড়ি। এমনকি তার বাড়িতে আয়না না থাকায় তার ছবি তুলে তার সাজ দেখালেন তিনি। নিজেকে দেখে তিনি বলেন “লিপস্টিকটা একটু গাঢ় হয়ে গেছে”। তবে তাতে যে তার কোন সমস্যা নেই তা স্পষ্ট ছিল। আসলে পুরো ভিডিওটাই মজার ছলে বানিয়েছেন অ্যাবলেজ। এটি শেয়ার হতে না হতেই রীতিমতো ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মাঝে, যা দেখে হাসি থামাতে পারছেন না নেটিজেনরা। বেশিরভাগের মতে, তাকে ভয়ানক লাগছিল। বলাই বাহুল্য, আবারো নিজের এই লুকের জন্য ট্রোল হলেন তিনি।

Advertisement

Related Articles

Back to top button