বাংলা সিরিয়ালবিনোদন

Mon Fagun: ‘নো টাচিং রুল’ ভাঙলো ঋষিরাজ, সকলের সামনেই গালে কিস করলেন পিহুর! লজ্জায় লাল মিস বৃষ্টিবাড়ি

Advertisement
Advertisement

বর্তমানে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সৃজলা গুহ ও ছোটপর্দার পরিচিত মুখ শন ব্যানার্জী। প্রথম থেকেই ধারাবাহিকে তাদের খুনসুটি মাখানো প্রেমের গল্প মনে ধরেছে দর্শকদের। একেবারে প্রেম ও পরিবার নিয়ে তৈরি এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। বর্তমানে টিআরপির দৌড়েও এগিয়ে রয়েছে এই ধারাবাহিক।

Advertisement
Advertisement

ধারাবাহিকের গল্প অনুযায়ী, ঋষিরাজই হল পিহুর হারিয়ে যাওয়া টুবাইদা। ছোটবেলায় একটি দুর্ঘটনার মাধ্যমে একে অপরের থেকে আলাদা হয়ে গিয়েছিল তারা। কিন্তু একে অপরের কাছে তারা প্রতিজ্ঞাবদ্ধ ছিল তারা কখনোই অন্য কাউকে মন দেবে না। ঘটনাচক্রে হঠাৎ করেই বিয়ে হয়ে যায় তাদের। আর তারপরে ধীরে ধীরে পিহু জানতে পারে ঋষিই হল তার হারিয়ে যাওয়া টুবাইদা। আর তারপর থেকে তাকে পাওয়ার অপেক্ষায় রয়েছে সে।

Advertisement

প্লট অনুযায়ী, ধারাবাহিকে উপস্থিত হয়েছে ঋষিরাজের বিজনেস পার্টনারের মেয়ে প্রি অর্থাৎ প্রিয়াঙ্কা। সে এসে থেকেই আগ্রাসী হয়ে উঠেছে ঋষিকে কাছে পাওয়ার জন্য। মুখে বললেও প্রিয়াঙ্কাকে একেবারেই সহ্য করতে পারেনা পিহু। ধারাবাহিকের সাম্প্রতিক একটি এপিসোডে তাদের বাড়ির একটি পারিবারিক অনুষ্ঠানে আমন্ত্রিত ছিল প্রিয়াঙ্কা। আর সেই অনুষ্ঠানে সকলের সামনে ঋষিরাজকে তার গালে কিস করতে বলে প্রিয়াঙ্কা। এই কথা শুনে চোখ কপালে উঠে ছিল পরিবারের সকলের। তবে শেষপর্যন্ত এমনটা হতে দেয়নি পিহু।

Advertisement
Advertisement

দেখা গিয়েছে যখন প্রিয়াঙ্কা সকলের সামনে সরাসরি ঋষিকে তাকে কিস করার কথা জানাল, তখন রীতিমতো দুষ্টু বুদ্ধি খেলে গিয়েছিল পিহুর মাথায়। আর যার জন্যই এগোতে গিয়েই হোঁচট খেয়ে যায় পিহুর টুবাইদা। আর তারপরেই যা ঘটে তা দেখে চমকে যান সকলেই। হযরতকে ঋষি সোজা চুম্বন এঁকে দেয় পিহুর গান। অন্য সময় ‘নো টাচিং রুল’ ভাঙলে সকলের সামনে রীতিমতো সিনক্রিয়েট করেন মিস বৃষ্টিবাড়ি। তবে এবার কিছুই বলেনি সে। বলা ভালো, রীতিমতো বিষয়টিকে উপভোগ করেছে পিহু। আর এতেই সন্দেহ হয় তার টুবাইদার মনে। একথা সোজাসুজি পিউকে জিজ্ঞাসা করতেই লজ্জায় লাল হয় সে। এইটুকু স্পষ্ট, ধারাবাহিকের গল্প অনুযায়ী ধীরে ধীরে কাছে আসছে পিহু ও ঋষি।

Advertisement

Related Articles

Back to top button