টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Neel-Tiyasha: আলত ছোঁয়া, চোখে চোখে কথা! শেষবারের মত কাছাকাছি আসল নিখিল ও শ্যামা, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ অবশেষে ইতি টানল টেলিভিশনের পর্দায়। গত তিনবছর ধরে দর্শকদের মনোরঞ্জন করেছে এই ধারাবাহিক। তবে এবার শেষ লগ্নে এসে মনখারাপ সকলেরই। ধারাবাহিক চলাকালীন একাধিক ইনস্টারিল একসাথে বানিয়েছেন নীল ভট্টাচার্য ও তিয়াসা রায় অর্থাৎ পর্দার নিখিল ও শ্যামা। তবে এবার শেষবারের মতো নিখিল শ্যামার সাজে ইনস্টারিল শেয়ার করলেন এই দুই তারকা। সোশ্যাল মিডিয়ার পাতায় লিখে জানালেন নিজেরাই।

Advertisement
Advertisement

সম্প্রতি নীল ও তিয়াশা নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যা এই মুহূর্তে তুমুল ভাইরাল হয়েছে। বলিউডের জনপ্রিয় ছবি ‘আজাব প্রেম কি গাজাব কাহানি’র হিট গান ‘তু জানে না’তে রিল ভিডিও বানিয়েছেন। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে এটি বেনারসে বানানো। মাঝে বেশ কয়েকদিন বেনারসে শুটিং হয়েছিল এই ধারাবাহিকের, আর তখনই সম্ভবত এই রিল ভিডিওটি শুট করেছিলেন তারা। পুরনো হলেও সম্প্রতি দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন। এটি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। ক্যাপশনে নীল ভট্টাচার্য লিখেছেন, “শেষবারের মত”।

Advertisement

উল্লেখ্য, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিয়াসা রায়। এই ধারাবাহিকে নীল ও তিয়াসার অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ ছিল দর্শকদেরও। নিজেদের প্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবর শুনে কষ্ট পেয়েছেন ধারাবাহিক অনুরাগীরাও। তবে আপাতত আগামী ১০-ই জানুয়ারি, সোমবার থেকে জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে ‘পিলু’। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন মেঘা ও গৌরব রায় চৌধুরী। গৌরব ছোটপর্দার পরিচিত মুখ হলেও, মেঘার ডেবিউ ঘটছে এই ধারাবাহিকের হাত ধরেই। এর আগে ‘ডান্স বাংলা ডান্স’এর মঞ্চে দেখা গিয়েছিল তাকে।

Advertisement
Advertisement

উল্লেখ্য, ‘কৃষ্ণকলি’র স্লটে এবার থেকে দেখা যাবে ‘করুণাময়ী রানী রাসমণি- উত্তর পর্ব’। আর রাসমণির পুরনো স্লটে অর্থাৎ সন্ধ্যা ৬.৩০ থেকে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘পিলু’। এই ধারাবাহিক নীদমনে দর্শকদের মন কতটা জয় করতে পারে সেটাই দেখার।

Advertisement

Related Articles

Back to top button