বলিউডবিনোদন

Prem Chopra: করোনা পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি ৮৬ বছরের বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া!

Advertisement
Advertisement

টিনসেল টাউনে নতুন বছর পড়তেই একের পর এক সংকট এসেই চলেছে। গত বছর শেষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত হয়েছে। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে আরো জাঁকিয়ে বসেছে দুষ্টু করোনা । একের পর এক তারকাকে কাবু করছে কোভিড -১৯। বলিপাড়াতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। এর মাঝেই সোমবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে এই তারকাকে।

Advertisement
Advertisement

ডাক্তার জলিল পার্কারের তত্ত্বাবধানে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে এই তারকার চিকিৎসা চলছে। দু’জনকেই করোনার চিকিৎসরা প্রয়োজনে দেওয়া হয়েছে মনোক্লোনাল অ্যান্টিবডি। হাসপাতাল সূত্র থেকে জানা গিয়েছে মনোক্লোনাল অ্যন্টিবডি প্রয়োগের পর অনেকটাই তাঁরা দ্রুত সেরে উঠছেন মনে করা হচ্ছে, আর দু’-একদিনের পর দুজনকে একসাথে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে

Advertisement

ডিসেম্বর থেকে একগুচ্ছ তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর পেজ থ্রিতে এসেই চলেছে। সোমবার সকালেই করোনা পজিটিভ আসার কথা জানান জন আব্রাহাম ও তাঁর স্ত্রী পিয়া। জন সোশ্যাল মিডিয়ায় জানান, দিন কয়েক আগেই তাঁরা এক করোনা সংক্রমিতের সংস্পর্শে এসেছিল্বন। ওই ব্যক্তি করোনা আক্রান্ত হওয়ার কথা জানানোর পরই নিজেদের নিভৃতবাসে নিয়ে যান তাঁরা। তারপর করোনা পরীক্ষা করান।  এরপরেই রিপোর্ট পজিটিভ আসে।

Advertisement
Advertisement

শুধু জন নয় দুপুরের দিকে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান বলিউডের পরিচালক-প্রযোজক একতা কাপুর। একতাও সোশ্যাল মিডিয়ায় জানান করোনার সব প্রটোকল আর সাবধানতা অবলম্বন করেও তিনি করোনা আক্রান্ত। সাথে তাঁর সংস্পর্শে যাঁরা এসছেন সবাইকে করোনা পরীক্ষা করে নেওয়ারও আবেদন জানিয়েছেন। প্রসঙ্গত, এই মুহূর্তে করোনা পজিটিভ হয়েছেন অর্জুন কাপুর, অংশুলা কাপুর, রিয়া কাপুর ও করণ বুলানি।

Advertisement

Related Articles

Back to top button