ভাইরাল & ভিডিও

Kancha Badam: ডিজে মিউজিকের সাথে গান গাইলেন ভুবনবাবু, ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের

Advertisement
Advertisement

গতবছর নভেম্বর মাসে সোশ্যাল মিডিয়া জুড়ে বীরভূমের বাসিন্দা, বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নিজের অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রয়ের জন্য ভাইরাল হয়েছেন। তিনি গান গেয়ে কাঁচা বাদাম বিক্রি করেন, আর এই দৃশ্যই কোন একজন রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছিলেন। তারপর থেকেই এই বাদামবাবু রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছেন নেটনাগরিকদের মধ্যে। তবে তিনি পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিযোগ জানাতে। তার কথায়, তার গানের কপিরাইট তার আর নেই, সকলেই নিজেদের মতো করে সেটি ব্যবহার করছে। কিন্তু শেষপর্যন্ত তিনি কিছুই পাচ্ছেন না বরং তার ব্যবসার ক্ষতি হচ্ছে, এমন অভিযোগই করেছিলেন তিনি।

Advertisement
Advertisement

আগে একবার ইউটিউবার স্যান্ডি সাহার চ্যানেল থেকে বাদামবাবুর গাওয়া দ্বিতীয় গানটি শোনা গিয়েছিল। এই গানটি শেয়ার করে স্যান্ডি সাহা বলেছিলেন তার গানের কপিরাইট যেন তারই থাকে তার কাছ থেকে যেন কেউ তার গান কেড়ে না নেয়। এরপরেই জানা যায়, বীরভূমের বাদাম বিক্রেতা ভুবনবাবু এক তরুণ সঙ্গীত শিল্পীর সাহায়তায় গান রেকর্ডিং করেছেন স্টুডিওতে। এমনকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাকে সাহায্য করার আশ্বাসও দিয়েছেন। সম্প্রতি ডিজে মিউজিকের সাথে গান গাইতে দেখা গেল ভুবনবাবুকে।

Advertisement

Advertisement
Advertisement

সম্প্রতি ‘গোধূলি বেলা মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে বাদাম বাবুর এই গান শেয়ার করা হয়েছে। গানের নাম দেওয়া হয়েছে ‘বাদাম অফিশিয়াল’। তরুণ প্রজন্মের উঠতি র‌্যাপার রনি এবং প্রজ্ঞার সাথে র‌্যাপ গেয়েছেন তিনি। সম্প্রতি এই গান নেট দুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তার ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে। এই ভিডিওতে চেনা পোশাকেই পাওয়া গিয়েছে ভুবনবাবুকে। ঝকঝকে রংবেরঙের আলোর মধ্যে হাত-পা নাড়িয়ে রনি ও প্রজ্ঞার সাথে কাঁচা বাদাম গানের র‌্যাপ ভার্সান গেয়েছেন তিনি।

এই ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হওয়া মাত্রই আবারো রীতিমতো ট্রোল হয়েছে। কেউ লিখেছেন, বাদাম কাকু কোথা থেকে কোথায় পৌঁছে গিয়েছেন! আবার কেউ লিখেছেন, এই ভিডিও থেকে যায় হবে তার কিছুটা অংশ যেন তাকে দেওয়া হয়। আবার কেউ বাদাম বাবুর মাথার তিলক মুছে দেওয়ার কথা বলেছেন। কারণ তার মতে, এই তিলক এঁকে এমন গান গাওয়া মানে সেই তিলককে অপমান করা। এমন একাধিক মন্তব্য দেখা দিয়েছে কমেন্ট বক্সে। তবে বলাই বাহুল্য আবারও নতুন করে এই র‌্যাপ গানের মাধ্যমে চর্চায় উঠে এসেছেন ভুবন বাদ্যকর।

Advertisement

Related Articles

Back to top button