বলিউডবিনোদন

Nora Fatehi Corona Positive : কোভিডে কাবু নোরা ফাতেহি, নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়

Advertisement
Advertisement

আবারও দেশ জুড়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাদ থাকছেন না তারকারাও। ইতিমধ্যেই বলিউডের একাধিক তারকারা করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে অন্যতম নোরা ফাতেহি। বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী নোরা ফাতেহি সম্প্রতি নিজেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের অসুস্থতার কথা জানিয়েছেন সকলকে।

Advertisement
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই জানিয়েছেন, কোভিড তাকে বেশ ভালোভাবেই কাবু করেছে। তিনি জানিয়েছেন, তিনি এই মুহূর্তে করোনার সাথে লড়াই করছেন। এমনকি তিনি এও জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে তিনি শয্যাশায়ী রয়েছেন। তবে তিনি একেবারেই চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন বলেই জানিয়েছেন তিনি। সকলকে অভিনেত্রী কোভিডের সমস্ত নিয়মকানুন মেনে চলার পরামর্শ দিয়েছেন এবং সাবধানে থাকতে বলেছেন। কোভিড তার উপর খুব খারাপভাবে প্রভাব ফেলায় সকলকে সতর্ক থাকার বার্তাই দিয়েছেন তিনি।

Advertisement

ইতিমধ্যেই জানা গিয়েছে বলিউডের একাধিক তারকারা করোনা আক্রান্ত হয়েছেন। দ্বিতীয়বারের জন্য করণা আক্রান্ত হয়েছেন অর্জুন কাপুর। এর আগে ২০২০ সালে তিনি এবং তার বান্ধবী মালাইকা আরোরা দুজনেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। অর্জুন কাপুরের পাশাপাশি তার বোন অংশুলা কাপুর করোনা পজিটিভ হয়েছেন। বলিউডের প্রযোজক রিয়া কাপুর অর্থাৎ অর্জুন কাপুরের খুড়তুতো বোন এবং তার স্বামী কারাণ বলানীরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত সকলেই কোয়ারেন্টিনে রয়েছেন।

Advertisement
Advertisement

এমনকি কয়েকদিন আগে শানায়া কাপুর করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি জানিয়েছিলেন করোনা পজিটিভ হওয়ার চার দিন আগেও তার রিপোর্ট নেগেটিভই ছিল। তার শরীরে করোনার সেরম কোনো উপসর্গ শুরুতেই দেখা যায়নি বলে জানিয়েছিলেন তিনি। তার সংস্পর্শে যারা এসেছিলেন তাদের সকলকে করোনা পরীক্ষা করার কথা বলেছিলেন তিনি। তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে সমস্ত নিয়মকানুন মেনেই চলছেন, তা তিনি সকলের উদ্দেশ্যে জানিয়েছিলেন।

Advertisement

Related Articles

Back to top button