বাংলা সিরিয়ালবিনোদন

Gantchora: দুই সপ্তাহের মধ্যেই ট্রোল গাঁটছড়া, নায়কের হাত লেগে সিঁদুর উড়ে এসে পড়ল নায়িকার কপালে

Advertisement
Advertisement

স্টার জলসার পর্দায় সদ্য সদ্য শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’। আর এর মধ্যেই নেটিজেনদের কাছে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হল এই নতুন ধারাবাহিককে। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেটি দেখানো হয়েছে টেলিভিশনের পর্দাতেও। কিন্তু এই নতুন পর্ব মানুষের সামনে আসার পর থেকেই তা নিয়ে শুরু হয়েছে ট্রোলিং।

Advertisement
Advertisement

টেলিভিশনের ধারাবাহিকের গল্প নিয়ে ট্রোলিং হওয়া নতুন কোন বিষয় নয়। বেশিরভাগ ক্ষেত্রে ধারাবাহিকের গাঁজাখুরি গল্পই ট্রোলিংয়ের কারণ। তবে ‘গাঁটছড়া’র ক্ষেত্রে ব্যাপারটা সেরম নয়। নায়কের হাত থেকে অদ্ভুতভাবে নায়িকার সিঁথিতে সিঁদুর পড়ে যাওয়ার দৃশ্য নিয়েই শুরু হয়েছে ট্রলিং। শুধু প্রোমো দেখার পর থেকেই ক্রমাগত নেটদুনিয়ায় চলছে এই ট্রোলিং। ধারাবাহিকে দুই মুখ্য চরিত্র ঋদ্ধি ও খড়িকে অর্থাৎ গৌরব চ্যাটার্জী ও সোলাঙ্কি রায় অভিনীত এই দৃশ্য নিয়েই নেটিজেনরা ট্রোল করেছেন।

Advertisement

Advertisement
Advertisement

ধারাবাহিকের ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, নায়ক ঋদ্ধির হাত লেগে ভুলবশত হলেও অদ্ভুত ভাবেই সিঁদুর উড়ে এসে পড়ল নায়িকা খড়ির সিঁথিতে। ইতিমধ্যেই সেই দৃশ্য সম্প্রসারিত হয়েছে টেলিভিশনের পর্দায়। যা দেখে শুরুতেই ধারাবাহিক অনুরাগীদের মধ্যে সমালোচিত হয়েছে ‘গাঁটছড়া’। বেশিরভাগের মতে, শুরুতেই এমন অবাস্তব জিনিস না দেখানোই উচিৎ ছিল। তবে, এই ঘটনা নতুন নয় এর আগেও বহুবার বহু ধারাবাহিক নিয়ে এমন অভিযোগ উঠেছে। আসল কথা হল ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিক যেমন এগোনোর তেমনি এভাবে মাঝে এমন ছোটখাট ট্রোলিং চলতেই থাকবে। এক্ষেত্রে আখেরে লাভ হয় ধারাবাহিকেরই। ট্রোলিংয়ের ফলে সেই নির্দিষ্ট ধারাবাহিক আরো বেশি জনপ্রিয়তা পায় ধারাবাহিক অনুরাগীদের মাঝে।

Advertisement

Related Articles

Back to top button