বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

The Kapil Sharma Show: আশা ভোঁসলকে প্রকাশ্য নকল জনি-কন্যার, হেসে কুটিপাটি কপিল! রইলো ভিডিও

Advertisement
Advertisement

‘দ্য কপিল শর্মা শো’-এর অন্যতম সেরা সংযোজন হন জেমি লিভার। ছোটপর্দার এই জনপ্রিয় শোতে ইতিমধ্যেই বিভিন্ন তারকাদের নকল করে দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি, এই শোতে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সুনিধি চৌহ্বান, হর্ষদীপ কউর, সালিম-সুলেমান এবং সলমন আলির মতো সুরের জগতের বিখ্যাত কিছু সুরেলা ব্যক্তিত্বরা। আর এই সব সুরেলা ব্যক্তিত্বদের সামনেই কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের নকল করে দেখালেন জেমি। আর চ্যাসের এই এপিসোডের একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে সোনি এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে।

Advertisement
Advertisement

উল্লেখ্য, কপিলের শোয়ের জেমি শুধু অভিনেত্রী নন তা ছাড়াও জেমির আরও একটি পরিচয় রয়েছেন। তিনি বলিউডের বিখ্যাত কৌতুক অভিনেতা জনি লিভারের কন্যা। শেয়ার করা ওই প্রোমোর এক জায়গায় দেখা যাচ্ছে, আশা ভোঁসলের মতো সাদা রঙের একটি সিল্কের শাড়ি পরে শোতে উপস্থিত হয়েছেন জেমি। কিংবদন্তি গায়িকার এই ভাবভঙ্গি নকল করে সকল অতিথিদের উদ্দেশ্যে জনি-কন্যা বলে ওঠেন, ‘আগেকার মতো কিছুই আর আজকাল আর নেই। যুগ বদলে গেছে। আগে তানসেন গাইলে স্টেজে আগুন জ্বলে উঠত। আর আজ? সুনিধি মঞ্চে গান ধরলে হর্ষদীপ জ্বলে ওঠেন আবার হর্ষদীপ গান ধরলে সুনিধি তেলেবেগুনে জ্বলে ওঠেন! আর এঁরা দু’জন যখন গান ধরেন তখন আমি আর থাকতে পারি না।’ এখানে যে ‘জ্বলে ওঠা’র কথা বলা হয়ে আদপে তা হিংসা করাকেই যে মজাদার ভঙ্গিতে বুঝিয়েছেন জেমি তা বলে দেওয়ার জন্য আর অপেক্ষা রাখেনা।

Advertisement

এখানেই শেষ নয় জেমির কথা৷ এরপর কিংবদন্তী আশা ভোঁসলেকে অনুকরণ করে জেমি আরও বলেন, ‘শরীরচর্চার উপরেও গান রয়েছে আমার। এই বলেই আশাজির গাওয়া সেই বিখ্যাত গান ‘পিয়া তু অব তো আ যা’ গাইতে শুরু করে দিলেন তিনি। এরপএ ফুট কাটেন কপিল, ‘এটা কোন দিকে থেকে শরীরচর্চার গান হল?’ সঙ্গে সঙ্গে নিঃশ্বাস প্রশ্বাস-এর ব্যায়াম করার ভঙ্গি করা শুরু করে দিলেন জেমি। তারপরেই সাথে সাথে স গানটির অন্তরার শেষদিকে সেই বিখ্যাত টান ‘আ হা হা, আ হা হা’ গাইতে শুরু করে দেন তিনি। জেমির এহেন কীর্তি দেখে এবার কপিলের সেই অট্টহাসিতে যোগ দেন সুনিধি, সেলিম-সুলেমানরা। তবে এই প্রমো বেশ ভাইরাল হয়।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button