টলিউডবিনোদন

Ritabhari Chakraborty Christmas Celebration: বিশেষভাবে ক্রিসমাস পালন করলেন ঋতাভরী চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন সেই ছবি; প্রশংসায় ভরালেন নেটিজেনরা

Advertisement
Advertisement

গোটা শহর জুড়ে চলছে ফেস্টিভ মুড। ক্রিসমাসের আগেই প্রী-ক্রিসমাস সেলিব্রেশন করা শুরু করে দিয়েছেন অনেকেই। সাধারণ থেকে তারকা সকলেই একেবারে ফেস্টিভ মুডে। এবার সেই তালিকায় যোগ দিলেন টলিউড ও বলিউডের অন্যতম সুন্দরী ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি অভিনেত্রী নিজের প্রী-ক্রিসমাস সেলিব্রেশনের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখার পর নেটিজেনরা প্রশংসায় ভরিয়েছেন তাকে।

Advertisement
Advertisement

Advertisement

রাত পোহালেই প্রভু যীশুর জন্মদিন। আজ রাতেই স্যান্টাক্লজ সকলের ইচ্ছাপূরণ করেন। গোটা বিশ্ব জুড়ে চলছে উৎসবের মরসুম। এই রেশ চলবে এখনো বেশ কয়েকদিন। আর কয়েকদিন পরেই শেষ হয়ে যাবে চলতি বছর। আরো এক নতুন বছরকে স্বাগত জানাবে গোটা বিশ্ব। ২০২২কে স্বাগত জানানোর জন্য গোটা বিশ্বের পাশাপাশি কলকাতা শহরও সেজে উঠেছে। বিশেষ করে কলকাতার পার্ক স্ট্রিটের কথা উল্লেখ না করলেই নয়। তবে এই উৎসবের মরসুমে নিজের ক্রিসমাস একটু অন্যরকম ভাবে পালন করলেন ঋতাভরী চক্রবর্তী।

Advertisement
Advertisement

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের প্রী-ক্রিসমাস সেলিব্রেশনের মুহূর্ত তুলে ধরলেন ঋতাভরী। যেখানে ছোট ছোট বাচ্চাদের সাথে সময় কাটাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাদের বইখাতা, খেলনা, খাবার-দাবার থেকে শুরু করে তাদের সাথে আনন্দ ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তাদের উপহার দিয়েছেন একটা সুন্দর দিন। এদিন ‘আইডিয়াল স্কুল ফর দা ডেফ’-এর পড়ুয়াদের সাথে একটা গোটা দিন কাটিয়েছেন অভিনেত্রী। ক্রিসমাস ট্রি থেকে শুরু করে কেক, চকলেট, স্যান্টাক্লজ, রকমারি উপহার সবই ছিল সেখানে। প্রতিবারের মত এবারেও এই ছোট ছোট বাচ্চাদের নিয়ে প্রী-ক্রিসমাস সেলিব্রেশনে মেতে উঠেছেন অভিনেত্রী। সেই দৃশ্য নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করার পর থেকেই নেটনাগরিকদের অধিকাংশই তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী তার বিশেষ বিশেষ দিনগুলো এই ছোট ছোট বাচ্চাদের সাথেই কাটাতে পছন্দ করেন। এদিন অভিনেত্রীকে কালো রঙের শর্ট ড্রেস, সানগ্লাস, পায়ে স্টাইলিশ জুতো পড়তে দেখা গিয়েছে। খোলা চুলে, হালকা মেকাপে দুর্দান্ত লাগছিল অভিনেত্রীকে। তার এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

Advertisement

Related Articles

Back to top button