বলিউডবিনোদন

Sara Ali Khan: নিজের স্বয়ম্বর সভায় চার বলিউড অভিনেতাকে চান সারা! তার কথা শুনে অবাক হয়েছেন কারাণ জোহার নিজেও

Advertisement
Advertisement

সাইফ ও অমৃতা কন্যা সারা আলি খান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তার আসন্ন ছবি ‘আতরাঙ্গী রে’এর প্রচার নিয়ে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বলিউডের অন্যতম এভারগ্রীন ও এনার্জি বম্ব অভিনেতা অক্ষয় কুমার ও দক্ষিণী অভিনেতা ধানুসকে। এই ছবিতে দুজনের প্রেমেই পড়বেন অভিনেত্রী। তারপর কি হবে সেটা জানার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা। আগামী ২৪’শে ডিসেম্বর ডিজনি + হটস্টার এইচডিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। দর্শকদের বড়দিনের উপহার হিসেবেই এই ছবি দিতে চান পরিচালক আনন্দ এল রাই।

Advertisement
Advertisement

Advertisement

সম্প্রতি সারা আলি খান উপস্থিত ছিলেন ‘কফি শটস উইথ কারাণ’এ। এই শোটি ‘কফি উইথ কারাণ’এর অনুকরণেই বানানো হয়েছে। খুব স্বাভাবিকভাবেই এই নতুন শোয়ের সঞ্চালনার ভূমিকায় দেখা যাবে প্রত্যাশিত বলিউডের স্বনামধন্য পরিচালক কারাণ জোহারকে। সম্প্রতি এই শোতেই খেলায় খেলায় কারাণ জিজ্ঞাসা করেছিলেন তিনি নিজের স্বয়ম্বর সভায় বলিউডের কোন ৪ অভিনেতাকে দেখতে চান। এই প্রশ্ন শোনামাত্রই উত্তেজিত সারা বলেন, তিনি নিজের স্বয়ম্বর সভায় রণবীর সিং, বিজয় দেবেড়কোন্ডা, ভিকি কৌশল ও বরুণ ধাওয়ানকে দেখতে চান। অভিনেত্রীর এই উত্তর শোনামাত্রই কারাণ বলেন এই সমস্ত অভিনেতাদের বউরা কিন্তু দেখছে এই শো। আবারো এর পাল্টা জবাবে সারা বলেন, তিনি আশা করছেন যাদের নাম বললেন তারাও দেখছেন।

Advertisement
Advertisement

সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্মে শুরু হয়েছে ‘কফি শটস উইথ করণ’। ডিজনি + হটস্টারে শুরু হয়েছে এই নতুন শো। সম্প্রতি এই ওয়েব শোয়ের একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে করাণ জোহারের প্রশ্নের জবাবে সারা আলি খানকে এই উত্তর দিতে দেখা গিয়েছে। উল্লেখ্য, এদিন এই এপিসোডে অভিনেত্রীর সাথে উপস্থিত থাকবেন দক্ষিণী অভিনেতা ধানুসও। হাসি মজাতেই অনুষ্ঠিত হবে এই এপিসোড। সম্প্রতি এই এপিসোডের প্রোমো ভাইরাল হতেই এটি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Advertisement

Related Articles

Back to top button