বলিউডবিনোদন

Sara Ali Khan: মায়ের কাছে মিথ্যে বলে ধরা পড়েছিলেন সাইফ কন্যা সারা! এক সাংবাদিকের জন্য পর্দা ফাঁস অভিনেত্রীর

Advertisement
Advertisement

মায়েদের কাছে মিথ্যা বলে ধরা পড়ে যাওয়ার সম্ভাবনাই বেশি থাকে। একবার মা অমৃতা সিংয়ের কাছে মিথ্যে কথা বলে ধরা খেয়ে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। সম্প্রতি ‘কপিল শর্মার শো’তে অক্ষয় কুমার ও পরিচালক আনন্দ এল রাইয়ের সাথে ‘আতরাঙ্গী রে’এর প্রচারে এসে সেই কথাই স্বীকার করলেন অভিনেত্রী।

Advertisement
Advertisement

একবার মাকে মিথ্যা কথা বলে লোকাল ট্রেনে করে এক বন্ধুর সাথে দেখা করতে গিয়েছিলেন বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। তবে এক সাংবাদিকের জন্যই তিনি মা অমৃতা সিংয়ের কাছে ধরা পড়ে গিয়েছিলেন। তিনি তার মাকে বলে গিয়েছিলেন তিনি পাশের বাড়িতে যাচ্ছেন। কিন্তু সেই সুযোগে তিনি লোকাল ট্রেনে করে এলফিনস্টোন রোডে চলে গিয়েছিলেন। যার জন্যই ঐ সাংবাদিকের চোখে পড়েছিলেন তিনি।

Advertisement

অভিনেত্রীর লোকাল ট্রেনে করে এলফিনস্টোন রোডে যাবার কথা শুনে কৌতুহলী কপিল শর্মা অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন তিনি কি কারণে গিয়েছিলেন সেখানে? এই উত্তরে অভিনেত্রী দুষ্টু মিষ্টি হাসি মাখা চেহারায় চোখ মেরে উত্তর দেন, তিনি এক বন্ধুর সাথে দেখা করতে গিয়েছিলেন।

Advertisement
Advertisement

পরে অভিনেত্রী জানান, তারপরের দিন তার মা তাকে জিজ্ঞাসা করেছিলেন তিনি কোথায় গিয়েছিলেন আগেরদিন? আর তিনি খুব স্বাভাবিকভাবেই কনফিডেন্সের সাথে মিথ্যা কথা বলেছিলেন, আর তারপরেই ঘটেছিল বিপত্তি। কারন ততক্ষনে তার মা সবটাই জেনে গিয়েছিলেন।

এরপরই অভিনেত্রী জানান, তিনি লোকাল ট্রেনে ট্রাভেল করছেন সেটা এক সাংবাদিকের চোখে পড়ে এবং তিনি সোজাসুজি অমৃত সিংকে ফোন করে বলেছিলেন, তিনি তার মেয়েকে খুব ভালোভাবে মানুষ করছেন, কারণ অভিনেত্রী সেদিন সাধারণ মানুষের মতোই লোকাল ট্রেন ট্রাভেল করেছিলেন। তারপরেই তার সমস্ত মিথ্যা ধরা পড়ে গিয়েছিল তার মায়ের কাছে। এরপর থেকে তিনি আর কোনদিন মাকে মিথ্যা কথা বলেননি বলেই জানিয়েছেন সারা। শেষে তিনি এও জানান ঐ সাংবাদিকের কাছে তার লোকাল ট্রেন ট্রাভেল করার ছবিও ছিল, কিন্তু সৌভাগ্যবশত তিনি সেই ছবি প্রকাশ্যে আসেননি।

Advertisement

Related Articles

Back to top button