বলিউডবিনোদন

Puja Hegde: মালদ্বীপে সময় কাটাচ্ছেন পূজা হেগড়ে, দামী বিকিনিতে সেজেছেন অভিনেত্রী

Advertisement
Advertisement

দক্ষিণী ছবির অভিনেত্রী পূজা হেগড়ে এখন বড়পর্দার পরিচিত মুখ। দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি কাজের ফাঁকে ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপে। সেখান থেকেই নিজের টোনড ফিগার নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শো-অফ করেছেন অভিনেত্রী। পাঁচহাজারি বিকিনিতে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন তিনি। সম্প্রতি তার সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement
Advertisement

Advertisement

মালদ্বীপে সমুদ্র সৈকতে কালো-সাদা বিকিনিতে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে এই দক্ষিণী অভিনেত্রীকে। সেই ছবি শেয়ার করে ক্যাপশনে পূজা হেগড়ে লিখেছেন, ‘অগোছালো পনিটেল চিরকাল আমার পছন্দের’। উল্লেখ্য অভিনেত্রীর এই সাদা-কালো বিকিনির মূল্য ৫ হাজার ৯৯৯ টাকা। ড্যাশ এবং ডট ওয়েবসাইট থেকে এটি কিনেছেন অভিনেত্রী।

Advertisement
Advertisement

২০০৯ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন এই দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ে। তারপর কয়েক বছর বিরতির পর ২০১২ সালে মাইস্কিন পরিচালিত তামিল ছবি ‘মুগামুদির’এর হাত ধরে সিনেমা জগতে ডেবিউ ঘটে অভিনেত্রীর। জানা গিয়েছে, প্রায় নয় বছর পর তামিল সিনেমায় কামব্যাক করছেন পূজা হেগড়ে। এই ছবিতে তার সহ-অভিনেতা বিজয়। নয় বছর পর নেলসন দিলীপকুমার পরিচালিত ‘বিস্ট’ ছবি দিয়েই কামব্যাক করছেন তিনি। অন্যদিকে বলিউডে রণবীর সিং অভিনীত ‘সার্কাস’ ছবিতে অভিনয় তার সাথে যে দুই অভিনেত্রী অভিনয় করবেন তার মধ্যে একজন হলেন পূজা হেগড়ে। বলাই বাহুল্য, এই দক্ষিণী অভিনেত্রী এই মুহূর্তে চুটিয়ে কাজ করছেন।

Advertisement

Related Articles

Back to top button