ভাইরাল & ভিডিও

Pawandeep-Arunita: দক্ষিণী পোশাকে মঞ্চে মাতালেন পবনদীপ ও অরুনিতা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

‘ইন্ডিয়ান আইডল ১২’ প্রায় চার মাস হল শেষ হয়েছে। তবে এখনো অরুনিতা কাঞ্জিলাল ও পবনদীপ রাজনের জনপ্রিয়তা এতটুকু কমেনি। ইন্ডিয়ান আইডল শুরুর সময় থেকেই তাদের দুজনের প্রেম নিয়ে দর্শকদের মধ্যে গুঞ্জন ছিল প্রচুর। তবে ইন্ডিয়ান আইডল শেষ হয়ে যাওয়ার পরেও সেই গুঞ্জন থামেনি বরং বেড়েছে আরো। থেকে থেকেই কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় উঠে আসেন এই জুটি। এবছর ইন্ডিয়ান আইডলের সেরার সেরা শিরোপা অর্জন করেছিলেন পবনদীপ রাজন। অন্যদিকে তার পরেই দ্বিতীয় স্থানে ছিলেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। এনারা দুজনেই দুর্দান্ত কন্ঠের অধিকারী, সেই নিয়ে কোন সন্দেহ নেই। তবে সম্প্রতি পুরনো একটি ভিডিও মাধ্যমে চর্চায় উঠে এসেছেন এই জুটি।

Advertisement
Advertisement

ইন্ডিয়ান আইডল চলাকালীন একাধিক গানে দুজনকে একসাথে পারফর্ম করতে দেখা গিয়েছে মঞ্চে। সম্প্রতি তেমনই একটি ভিডিও আবারো ভাইরাল হয়েছে তাদের অনুরাগীদের মধ্যে এবং সকল নেটনাগরিকদের মধ্যে। ভিডিওটিতে দেখা যাচ্ছে দুজনে একেবারে দক্ষিণী পোশাকে অর্থাৎ দক্ষিণের কায়দায় শাড়ি ও মানানসই গয়না পড়েছেন অরুনিতা এবং পবনদীপও দক্ষিণী পায়দায় সাদা শার্ট ও সাদা ধুতি পড়েছেন। এই পোশাকে তারা মঞ্চের উপর রীতিমতো নেচে নেচেই গান গেয়েছিলেন। যা দেখে বেশ উপভোগ করেছিলেন উপস্থিত সমস্ত বিচারকমণ্ডলী এবং অন্যান্য প্রতিযোগিরা। সম্প্রতি এতদিন পর আবারো সেই ভিডিও কোন কারণে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় তাদের অনুরাগীদের মধ্যে।

Advertisement

https://youtu.be/RRBJSxomLvU

Advertisement
Advertisement

বর্তমানে এনারা দুজন একাধিক গান একসাথে প্লেব্যাক করে ফেলেছেন। তাদের গান ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে সঙ্গীত অনুরাগীদের একাংশের মধ্যে। দেশ-বিদেশের মঞ্চে লাইভ পারফর্ম্যান্সও করছেন তারা। কদিন আগেই লন্ডন থেকে লাইভ শো করে ফেললেন এই দুই গায়ক গায়িকা। তাদের সাথে ছিলেন মহম্মদ দানিশ ও সাইলি কাম্বলে। চলতি মাসেও কানাডাতে লাইভ শো করতে গিয়েছেন এই চার গায়ক গায়িকা। সেই সমস্ত লাইভ শো’এর একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাদের গান গাওয়ার বিভিন্ন ভিডিও ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে, যা দেখতে এবং শুনতে বেশ পছন্দ করেন সঙ্গীত অনুরাগীরা।

Advertisement

Related Articles

Back to top button