বলিউডবিনোদন

ভিকির গালে হলুদ ছোঁয়ালেন ক্যাটরিনা, ভাইরাল ভিকি-ক্যাটরিনার গায়ে হলুদের অ্যালবাম

Advertisement
Advertisement

গত ৯ ডিসেম্বর ভালোবেসে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের অন্যতম পাওয়ার কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এই সেলিব্রেটি কাপলের বিয়ে ঘিরে ছিল হাই সিকিউরিটি। এঁদের বিয়েতে প্রবেশ করতে দরকার ছিল বিশেষ পাসওয়ার্ড। এমনকি মোবাইল নিয়ে প্রবেশ করা ছিল নিষিদ্ধ। তবে নিজের অনুগামীদের কথা ভেবে বিয়ের দিনই বিয়ের ছবি পোস্ট করেছিলেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের দুদিন যেতে না যেতে শনিবার বারবেলাতে অনুগামীদের সাথে গায়ে হলুদের ছবি শেয়ার করলেন ক্যাট ও ভিকি।

Advertisement
Advertisement

Advertisement

ছবি শেয়ার হতেই সকলেই হাঁ করে দেখছে। ছবিতে দেখা যাচ্ছে নায়ক-নায়িকা মনের আনন্দে হাসছেন। হবু স্বামীকে বিয়ের আগে ভালবেসে হলুদ মাখিয়ে দিচ্ছেন ক্যাট। আর ভিকিও অপলক চেয়ে তাঁর দিকে। হাসি যেন থামছে না দু’জনেরই। এই ছবি দেখে আপনার মনে হবে বলিউড ছবির দৃশ্য। তবে এই ছবিতে নেই পরিচালক নেই প্রযোজক আর নেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের হাঁকডাকও। হাজির শুধু পরিবার আর বন্ধুবান্ধব।

Advertisement
Advertisement

আর এই ছবিতে দুজনের ভালোবাসার বেশ হিট নেটবাসীদের মধ্যে। শনিবারের বারবেলায় গায়ে হলুদের ছবি পোস্ট বিয়ের রীতি মেনে বর-কনেকে মনের সুখে হলুদ মাখিয়েছেন আত্মীয়রা। এক ঝলকে চেনা দায় বলিউডের এই দুই হিট তারকাকে। তার উপরে নিজের ক্রাশ যখন নিজের জীবন সঙ্গিনো হয়ে ভিকির গালে ভালবাসার হলুদ ছুঁইয়ে দিয়েছেন কনে নিজেই। আর তাতেই আহ্লাদে আটখানা হয়ে হাসছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সিরিয়াস নায়ক।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ক্যাটরিনা বিয়ের দিনের মতোই হলদির অনুষ্ঠানে নিজের সাজ সব্যসাচী মুখোপাধ্যায়ের ওপর ছেড়ে দিয়েছিলেন। তাঁর তৈরি হালকা গোলাপি রঙের লেহঙ্গায় ঝলমলে ছিলেন সকলের প্রিয় ক্যাট। সঙ্গে কনের সাথে মানানসই গয়না। আর বর-কনেকে ঘিরে গোলাপ ফুলের বৃষ্টি গায়ে হলুদে সামিল ক্যাটরিনা এবং ভিকির পরিবার। নায়ক-নায়িকার সঙ্গে লেন্সবন্দি তাঁরাও। অনুগামীরা প্রিয় জুটির এই সুন্দর মুহূর্ত দেখে খুশিতে আপ্লুত। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। শুধু কি অনুগামী সেলেবরাও ভালোবাসা জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button