টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

মঞ্চে উঠে কাঁদলেন পর্দার মিঠাই, অভিনেত্রীর কান্নার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

Advertisement
Advertisement

বাংলা ধারাবাহিকের জগতে জনপ্রিয়তার শিখরে রয়েছে জি বাংলার ‘মিঠাই’। বর্তমানে দর্শকদের পছন্দের তালিকাতে একেবারে শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। টিআরপির দৌড়ে শুরু থেকেই প্রথম স্থান অধিকার করে রয়েছে মিঠাই রানী। পর্দায় মিঠাই রানীর চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর প্রাণবন্ত অভিনয় নজর কেড়েছে দর্শকদের। অনস্ক্রিন তার সাথে সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়ের রসায়নে শুরু থেকেই মজে রয়েছে দর্শকমহল। বর্তমানে ধারাবাহিকে সিদ্ধার্থ ও মিঠাইয়ের মধ্যে চলছে মান অভিমান পর্ব, যা বেশ উপভোগ করছেন ধারাবাহিক অনুরাগীরা।

Advertisement
Advertisement

মিঠাই চরিত্রে অভিনয় করার পর থেকেই জনপ্রিয়তার চূড়ান্ত শীর্ষে পৌঁছে গিয়েছেন সৌমিতৃষা। এই চরিত্র তাকে এক বিপুল পরিচিতি এনে দিয়েছে দর্শকদের মাঝে। বর্তমানে তিনি দর্শকদের মধ্যে অনুষ্ঠিত বিভিন্ন ধরনের অনুষ্ঠানে আমন্ত্রিত থাকেন অতিথি হিসেবে। সেই সমস্ত অনুষ্ঠানে দর্শকদের অনুরোধে অনেক কিছুই করতে হয় টেলিভিশন তারকাদের, আর মিঠাই রানীও তার ব্যতিক্রম নন। দর্শকদের মন রাখার জন্য গান গাওয়া থেকে শুরু করে সংলাপ বলা এবং নাচ পরিবেশনও করতে হয় তাদের। সম্প্রতি অভিনেত্রীর উপস্থিতিতে তেমনই একটি অনুষ্ঠানের ছোট্ট একটি মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Advertisement
Advertisement

নেটদুনিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন পর্দার মিঠাই রানী। দর্শকরা নিজেদের মাঝে তাদের প্রিয় অভিনেত্রীকে পেয়ে বেশ উচ্ছ্বসিত তা ভিডিওটিতে দর্শকদের গলার আওয়াজ শুনেই বোঝা যাচ্ছে। এই ভিডিওটিতে দেখা গিয়েছে, দর্শকরা সঞ্চালকের মাধ্যমেই অভিনেত্রীর কাছে পাঠিয়েছেন তাদের কিছু অনুরোধ। তবে দর্শকদের সব অনুরোধ রেখেছেন তিনি। হতাশ করেননি কাউকে।

দর্শকদের মন রাখতেই মঞ্চে গান গেয়েছেন তিনি। পরে মিঠাই ধারাবাহিকের একাধিক সংলাপও বলেছেন দর্শকদের অনুরোধেই। ধারাবাহিকের শুরুর দিকে যখন দাদুর নাতির সাথে মিঠাইয়ের বিয়ে হয়নি, তখনকার বেশ কিছু সংলাপ বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। এছাড়াও তার উচ্ছে বাবুর সাথে বিচ্ছেদের সময়কার কিছু সংলাপও বলতে শোনা গিয়েছে তাকে। সেই সমস্ত সংলাপ বলতে গিয়ে চরিত্রের মধ্যে ঢুকে গিয়েছিলেন তিনি। আর সেই কারণেই আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলেন মিঠাই, যা আবারো তার মধ্যে থাকা দক্ষ শিল্পীসত্তাকে প্রমাণ করেছে। আর সেই ভিডিওই দর্শকদের মধ্যে থেকে কেউ একজন ফোনের ক্যামেরাবন্দি করে তা শেয়ার করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে। আর ভাইরাল হতেই নেটিজেনরা প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রীকে।

Advertisement

Related Articles

Back to top button