টলিউডবিনোদন

এগারো বছর পরেও কমেনি প্রেম, সুইমিং পুলে প্রেমের সাগরে ভাসলেন গৌরব-ঋদ্ধিমা

Advertisement
Advertisement

টলিউডের অন্যতম রোম্যান্টিক কাপল বললে প্রথম শাড়িতে নাম আসে গৌরব এবং ঋদ্ধিমার। রংমিলান্তি’ সিনেমার সেটে অভিনয় করতে করতে কখন যে প্রেমে পড়েন তা নিজেরাই জানেনা। তারপর থেকে সম্পর্কের শুরু হয়েছিল এই টলিউড তারকার। পাহাড়েই এই জুটির প্রেম কাহিনী শুরু হয়েছিল। দার্জিলিঙে নিজের জীবনসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন গৌরব। পাহাড়ের কোলে যখন একদিকে সূর্যাস্ত হচ্ছে সেই আবেগঘন মুহূর্তে আংটি নিয়ে ঋদ্ধিমাকে প্রোপোজ করেছিলেন সব্যসাচী পুত্র, সাথে সাথে ঋদ্ধিমা ও হ্যাঁ বলে দেন। তারপর থেকে পথ চলা।

Advertisement
Advertisement

দেখতে দেখতে ১১ বছর একসাথে কাটিয়ে দিয়েছেন এই লাভ বার্ডস। ৭ বছর প্রেম করার পর পরিবারের সম্মতিতে বিয়ে করেন তাঁরা। কিছুদিন আগেই চার বছরের বিবাহবার্ষিকী পালন করেন এই লাভ বার্ডস গৌরব আর ঋদ্ধিমা। ৪ বছরের বিবাহবার্ষীকিতে আদুরে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়াতেই একে-অপরকে ‘ভালোবাসি’ বলেছিলেন এই যুগল। এরপর দুজনে ছুটি কাটাতে চলে যান মুসৌরি। পাহাড়ে ঘুরতে দুজনে বড্ডো ভালোবাসেন। নিজেদের কোয়ালিটি সময় কাটানোর একাধিক ছবি সেই সময় নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁরা। মুসৌরির জনপ্রিয় থাকার জায়গা ‘লা রিসর্ট মুসৌরি’তে ছিলেন তাঁরা।

Advertisement

Advertisement
Advertisement

দুজন সমতলে ফিরলেও রোম্যান্স কমেনি। এই
দু’দিনের জাওয়াদ নিম্নচাপে কাঁপুনি ধরেছে গোটা বঙ্গবাসীর। একদিকে বৃষ্টির আমেজ আর অন্যদিকে শীতল হাওয়াতে বেশ জমিয়ে উপভোগ করছেন সকলে। আর তারই মাঝে তাঁর নিজের স্ত্রী ঋদ্ধিমার সাথে হট অ্যান্ড বোল্ড ছবি দিয়ে ভাইরাল গৌরব! আপাতত সেই ছবি মনে ধরেছে নেটিজেনদের।

কি আছে সেই ছবিতে? শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কালো পোশাকে পুলের জলে নেমেছেন এই লাভ বার্ডস গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। দুজনের পরণে নাইট শ্যুট। কোনও রুফটপ পুলে তোলা হয়েছে এই মিষ্টি ছবি। টলিউডের নাম করা চর্চিত ফোটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় ধরা দিয়েছেন তাঁরা। ছবির পিছনে স্পষ্ট কলকাতার স্কাই লাইন। গভীর ভালোবাসার আবেগে তাকিয়ে রয়েছেন একে-অপরের দিকে। এই ছবিতে স্পষ্ট ঋদ্ধিমার ক্লিভেজ। আপাতত এই ছবির প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী। ছবির নীচের কমেন্ট সেকশনে ‘হট’, ‘বেস্ট কাপল’, ‘পরম সুন্দরী’, ‘বেস্ট জুটি’র মতো নানা কমেন্ট পড়েছে। একে-অপরকে কমেন্ট করছেন এই জুটি। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button