টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

পরনে কালো শাড়ি, খোলা চুলে লাস্যময়ী অবতারে তিথি, ভাইরাল ‘ঝিলিক’-এর মোহময়ী অবতার

Advertisement
Advertisement

স্টার জলসার ‘মা’ ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিককে মনে আছে? সেই শিশুশিল্পী যার টানে বাঙালি রীতিমতো স্নান-খাওয়া ভুলে টেলিভিশনের পর্দার সামনে বসে থাকত। ঝিলিকের কষ্টে কেঁদে উঠতো হাজার হাজার মা কাকিমা। ঝিলিক ওরফে তিথি বসুর অভিনয়ে যেমন মুগ্ধ করেছিল দর্শকদের তেমনি তার মাকে কাছে না পাওয়ার দুঃখ, কষ্ট গভীরভাবে স্পর্শও করেছিল বাঙালি দর্শককে। আবার ঝিলিক যখন নিজের মাকে খুঁজে পায় তখন দর্শক ও আনন্দে উচ্ছ্বসিত হয়েছে।

Advertisement
Advertisement

তিথি মা ধারাবাহিকের আগে শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন। তিথির প্রথম কাজ ছিল সুপারস্টার প্রসেনজিৎ ও স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত “বন্ধু” সিনেমা। বাংলাদেশের সিনে জগতে ডেবিউ করেন ‘হৈমন্তী’ টেলিফিল্ম দিয়ে। শেষবার অভিনেত্রী স্টার জলসার ‘ময়ূরপঙ্কী’ ধারাবাহিকে একটি পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে বিশ্বনাথের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি।

Advertisement

ছোট বেলা থেকেই অভিনয় ছাড়াও একটু আধটু মডেলিং এর শখ রয়েছে তিথির। মাঝে মধ্যে নানান বিজ্ঞাপনের শ্যুট করে থাকেন তিথি। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়। তাই নিজের ইন্সটাগ্রাম পেজে মাঝে মধ্যেই নিজের বোল্ড এন্ড হট ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন তিথি। তিথির ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। তবু মাঝে মাঝে নিজের স্থুলকায় চেহারার জন্য সোশ্যাল মিডিয়া নানান ভাবে সমালোচিত হন।

Advertisement
Advertisement

কিন্তু তবে সেই সব ছবির কমেন্টে কিছু না বললেও পুজোর আগে জিম আর ডায়েট করে সব মেদ ঝড়িয়ে সব ট্রোলারদের মোক্ষম জবাব দিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী জালেবি বেবি হয়ে নিজের সুন্দর একটি ছবি শেয়ার করলেন। এই ছবিতে দেখা যাচ্ছে, লাল স্লিভলেস ব্লাউজের সাথে কালো শিফনের শাড়ি, খোলা চুল, ম্যাচিং করে দুল আর মাথায় ছোট্ট টিপ আর হাতে একটা ঘড়ি। ব্যাস এতেই সাজ কমপ্লিট। এই ছবি শেয়ার করে ক্যপাশানে লিখলেন, ‘জালেবি বেবি’। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button