ভাইরাল & ভিডিও

সম্পূর্ণ খালি গলায় ‘মাহি বে’ গান গেয়ে সকলকে মুগ্ধ করলো গৃহবধূ সঞ্জনা, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

হিন্দি ‘সারেগামাপা’ জি টিভি’র অন্যতম জনপ্রিয় গানের রিয়্যালিটি শো যা দর্শকমহলে বিপুল জনপ্রিয়। বহু দুর দুর থেকে মানুষ আসেন এই রিয়্যালিটি শো’তে অংশগ্রহণের আশায়। আর এই শোয়ের বিচারকরা সেই সমস্ত ভালো প্রতিযোগীদের মধ্য থেকে বেছে নেন সেরাদের। ‘সারেগামাপা’ ২০২১’র গ্র্যান্ড অডিশনে এক প্রতিযোগী সঞ্জনা ভাটকে দেখা গিয়েছিল তার পাঁচ মাসে মেয়েকে নিয়ে গান গাইতে। আর আজ সে ‘সারেগামাপা’র মঞ্চের একজন গুরুত্বপূর্ণ প্রতিযোগী।

Advertisement
Advertisement

এই সিজনে ‘সারেগামাপা’র মূল বিচারকদের আসনে রয়েছেন বিশাল দাদলানি, শঙ্কর মহাদেভান, হিমেশ রেশমিয়া। শুরুর দিন থেকে সঞ্জনার গানে মুগ্ধ হয়েছেন বিচারকমন্ডলী। দিল্লির বাসিন্দা সে। নিজের স্বামীর হাত ধরেই সে এসেছিল তার স্বপ্নের মঞ্চে। একজন প্রতিযোগী হওয়ার পাশাপাশি একজন মা হিসেবেও নিজের দায়িত্ব পালন করতে ভোলেননি সঞ্জনা। এদিন সে‘আও তুমহে চাঁদ পার যায়ে’ গানটি গেয়েছিলেন, যা শুনে মুগ্ধ ছিলেন উপস্থিত সকল দর্শকরাই। এই মুহূর্তে ‘সারেগামাপা’র মঞ্চের একজন গুরুত্বপূর্ণ প্রতিযোগী হিসেবে প্রতি এপিসোডে তিনি নিজের গান দিয়ে মুগ্ধ করে চলেছেন সকলকে।

Advertisement

সেই সঞ্জনাই নিজের গানের জন্য আবারো ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি নিজের ইউটিউব চ্যানেল ‘সঞ্জনা দা মিউজিক লাভার’এ নেহা কক্করের গাওয়া ‘মাহি বে’ গানটি একেবারে খালি গলায় গেয়ে শোনালেন তার দর্শকদের। যা শুনে মুগ্ধ হয়েছেন সকল নেটনাগরিকরা। ইতিমধ্যেই তার গান শুনে তাকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনদের একাংশ। তিনি এই ভিডিওটি প্রায় তিন মাস আগে বানিয়েছিলেন। তবে এই মুহূর্তে গানটি নিয়ে দর্শকদের মাঝে বেশ চর্চা চলছে। সারেগামাপার মঞ্চে তার গান শোনার পর থেকেই তার অনুরাগী হয়ে উঠেছেন অনেকেই। সঞ্জনা নিজের গান গাওয়ার এই ভিডিও শেয়ার করার পরে তা ভাইরাল না হলেও, বর্তমানে তার গানে মুগ্ধ হয়েছেন অনেকেই।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button